AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে তিন মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩৫ পিএম, ৯ মার্চ, ২০২৪
রাজধানীতে তিন মরদেহ উদ্ধার

রাজধানীর পৃথক তিন স্থান থেকে দুই গৃহবধূ ও এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৯ মার্চ) যাত্রাবাড়ী, কদমতলী ও গুলশান থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, তারা তিনজনই আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন- গৃহবধূ জুঁই আক্তার চাঁদনি (১৮) ও রুবিনা রিমি (২২) এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মুসকান মিম (২৩)।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) তামান্না আক্তার জানান, গৃহবধূ জুঁই আক্তার চাঁদনি রংপুরের তাজহাট থানার আদর্শপাড়া গ্রামের হারুন অর রশিদের মেয়ে। তিনি স্বামী রিংকুকে নিয়ে যাত্রাবাড়ী গোবিন্দপুর কবরস্থান রোডে থাকতেন। তার মোবাইল ফোনে একটি আপত্তিকর ছবি দেখে ফেলেন স্বামী। বিষয়টি নিয়ে তাদের মধ্যে তুমুল ঝগড়াঝাঁটি হয়। এরপর রাতে রুমের দরজা বন্ধ করে ফ্যানে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেন জুই। ঘটনাটি টের পেয়ে তার স্বামী থানায় খবর দিলে ঝুলন্ত অবস্থা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) জিনাত রেহানা জানান, গৃহবধূ রুবিনা পিরোজপুর সদর উপজেলার রুস্তম আলীর মেয়ে। তিনি স্বামীর সঙ্গে কদমতলী উত্তর মুরাদপুর হাজি লাল মিয়া রোডে একটি বাড়িতে থাকতেন। শনিবার সকাল সাড়ে ৬টায় ওই বাসা থেকে তার শায়িত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার স্বামী জানিয়েছেন, তার সঙ্গে ঝগড়ার জের ধরে মাঝরাতে গ্রিলের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস নিয়েছে রুবিনা।

অন্যদিকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মুসকান মিম পটুয়াখালীর গলাচিপা উপজেলার পূর্বপানপট্টি গ্রামের ফরিদ হাওলাদারের মেয়ে। তিনি ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

মুসকানের বড় বোন জানান, গুলশান সুবাস্তু নজর ভ্যালির ১৫ তলায় একটি বাসায় মুসকান একাই থাকতেন। শুক্রবার (৮ মার্চ) রাতে সে তার স্বামী আশরাফুল ইসলাম হৃদয়কে ফোন দিয়ে জানায় তার প্রচণ্ড পেট ব্যথা করছে। এরপর মুসকানের স্বামী তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নিতে নিতে মুসকান জানিয়েছিল সে কীটনাশক পান করেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মুসকানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আপাতত মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। গুলশান থানাকে বিষয়টি জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

 

 

Link copied!