AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বেইলি রোডের আগুন

ভিকারুননিসার শিক্ষক ও শিক্ষার্থীর মৃত্যুতে একদিনের ছুটি চলছে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:২৪ এএম, ৩ মার্চ, ২০২৪
ভিকারুননিসার শিক্ষক ও শিক্ষার্থীর মৃত্যুতে একদিনের ছুটি চলছে

রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে অগ্নিকাণ্ডে এক শিক্ষকসহ প্রাক্তন-বর্তমান চার শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় রোববার (৩ মার্চ) একদিনের ছুটি চলছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে। এ ছাড়া সোমবার (৪ মার্চ) শিক্ষাপ্রতিষ্ঠানটির সব শাখায় নিহতদের জন্য দোয়া কামনা এবং কালো ব্যাজ ধারণ করা হবে।


এর আগে, শুক্রবার (১ মার্চ) কলেজ থেকে শোক প্রকাশ করে এক বিজ্ঞপ্তিতে ছুটির এ ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নিহত সবার প্রতি শ্রদ্ধা জানাতে রোববার (৩ মার্চ) প্রতিষ্ঠানের সব শ্রেণির পাঠদান, পরীক্ষাসহ অন্যান্য কার্যক্রম বন্ধ থাকবে এবং সোমবার সব শাখায় নিহতদের আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা এবং কালো ব্যাজ ধারণ করা হবে।

নিহত সবার নাম-পরিচয়ও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে। অগ্নিকাণ্ডে নিহতরা হলেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের মূল প্রভাতি (৭ম-১০ম) শাখার শিক্ষক লুৎফুন নাহার করিম (লাকী) ও তার মেয়ে জান্নাতিন তাজরী (সাবেক ছাত্রী), অষ্টম শ্রেণির মূল প্রভাতী শাখার সাদিয়া আফরিন আলিশা, ফওজিয়া আফরিন রিয়া (সাবেক ছাত্রী) এবং লামিসা ফারিয়া (সাবেক ছাত্রী)।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডে অবস্থিত গ্রিন কোজি কটেজ ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এতে ৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া অন্তত ২২ জন গুরুতর আহত হয়েছেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!