AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালিবাগ ফ্লাইওভারের নিচে তরুণীর রক্তাক্ত মরদেহ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:০৫ পিএম, ৯ অক্টোবর, ২০২৩
মালিবাগ ফ্লাইওভারের নিচে তরুণীর রক্তাক্ত মরদেহ

সহিদা ইসলাম মীম (৩২)

রাজধানীর রমনার মালিবাগ ফ্লাইওভারের নিচ থেকে সহিদা ইসলাম মীম (৩২) নামে এক তরুণীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মীম হাতিরঝিলের ৬১ নম্বর হোপকুঞ্জুর ওমর আলী লেনে মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। তার বাবার নাম মৃত. শেখ আবু সাইদ।

গতকাল রোববার রাত আড়াইটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে আইনি প্রক্রিয়া শেষে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন রমনা থানার উপপরিদর্শক (এসআই) আমেনা খানম।

তিনি জানান, সংবাদ পেয়ে রমনা থানার সোহাগ পরিবহনের বাস কাউন্টারের সামনে মালিবাগ ফ্লাইওভারের নিচ থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি আইনি প্রক্রিয়া শেষে আজ দুপুরের দিকে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে মীম পেশায় একজন নৃত্যশিল্পী। তিনি বিভিন্ন ডান্স ক্লাবে এবং প্রোগ্রামে অংশ নিতেন। গত রাত ৮ টার দিকে হাতিরঝিলের বাসা থেকে তিনি এক বন্ধুর সঙ্গে কফি খেতে বের হন।

কয়েকজন পথচারীর বরাত দিয়ে এসআই জানান, গত রাতে একটি ছেলের সঙ্গে তাকে খিলগাঁও ফ্লাইওভারের ওপরে কথা বলতে দেখেছেন কয়েকজন স্থানীয় পথচারী। এর কিছুক্ষণ পরেই ফ্লাইওভারের ওপরে ওই মেয়েটিকে আর দেখা যায়নি বলে জানিয়েছেন তারা। এর কিছু সময় পর ওই তুরণীর মরদেহ নিচে পাওয়া যায়। তার সঙ্গে থাকা ছেলেটি তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে নাকি তিনি নিজেই লাফিয়ে পড়েছেন–এই বিষয়টি এখনো তদন্তাধীন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

একুশে সংবাদ/এসআর

Link copied!