AB Bank
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিআইইউতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৪২ এএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
ডিআইইউতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাসে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ডে-২০ ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ডে-২২ তম ব্যাচ।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়টির চেয়ারম্যান (বিওটি) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, প্রো ভিসি ড. গণেশ চন্দ্র সাহা, রেজিস্ট্রার রফিকুল ইসলাম, অতিরিক্ত রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ শাহ আলম চৌধুরী, প্রক্টর প্রফেসর ড. সাজ্জাদ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন শোভন সহ বিভাগটির অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রো ভিসি ড. গণেশ চন্দ্র সাহা বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষা মানে মূলধারার শিক্ষার পাশাপাশি কো-কারিকুলাম ও এক্সট্রা কারিকুলাম এক্টিভিটির যথাযথ সমন্বয়। আমরা চাই ডিআইইউ সিভিল ইঞ্জিনয়ারিং ডিপার্টমেন্ট যতটা বড় তাদের আয়োজন গুলোও ততটা বড় হোক। খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীরা সবসময় সুস্থ প্রতিযোগিতার ভেতরে থেকে নিজেদের সুন্দর অবস্থান তৈরি করুক। তাই তাদের এই আয়োজনকে আমি সাধুবাদ জানাই।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!