AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাদপুর পৃথক সড়ক দুর্ঘটনায় দু‍‍`জনের প্রাণহানি, আহত ৬


শাহজাদপুর পৃথক সড়ক দুর্ঘটনায় দু‍‍`জনের প্রাণহানি, আহত ৬

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের যুগ্নীদহ ও বাঘাবাড়ি নামক ২টি স্থানে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

নিহতরা হলেন,  শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দা এলাকার সেলিমের স্ত্রী নারগিছ খাতুন (৩৫) ও শেলাচাপড়ীর মৃত ভোলা প্রামাণিকের ছেলে আরশেদ প্রামাণিক (৬০)।

আহতদের উদ্ধার করে বাঘাবাড়ী উত্তরবঙ্গ ট্যাংক লরি সমবায় সমিতি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের যুগ্নীদহ এলাকায় ড্রাম  ট্রাকের ধাক্কায় নারগিছ খাতুন নিহত  ও অটোভ্যান চালক আহত হয়।

এছাড়াও বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের বাঘাবাড়ী গ্যাস অফিস সংলগ্ন স্থানে মোটরসাইকেল-সিএনজি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আরশেদ প্রামণিক নিহত হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক (এস আই) শফিক বলেন, সকালে শাহজাদপুর থেকে মাটি বহনকারী একটি ডাম্পট্রাক উল্লাপাড়ার দিকে যাচ্ছিল। ডাম্পট্রাকটি শাহজাদপুর উপজেলার যুগ্নীদহ ব্রিজ এলাকায় পৌঁছালে ট্রাকের  ধাক্কায় ঘটনাস্থলেই নারগিছ খাতুনের  মৃত্যু হয়। ট্রাকটি জব্দ করা হয়েছে।

অপর দিকে বেলা সাড়ে ১১টার দিকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়িতে ট্রাক-মোটরসাইকেল-সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে সিএনজি যাত্রী আরশেদ প্রামাণিক নিহত হয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!