AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে নবনির্বাচিত চেয়ারম্যান ময়নার শতাধিক মাইক্রোবাস নিয়ে শোডাউন


তানোরে নবনির্বাচিত চেয়ারম্যান ময়নার শতাধিক মাইক্রোবাস নিয়ে শোডাউন

রাজশাহীর তানোর উপজেলা পরিষদ নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে ২য় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না মাইক্রোবাস নিয়ে বিশাল শো ডাউন দিয়ে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন। 

বৃহস্পতিবার বিকাল ৩ টায় অর্ধশতাধিক মাইক্রোবাস নিয়ে নিজ গ্রাম চৈরখৈর থেকে শুরু করে রাত পর্যন্ত পুরো তানোর উপজেলার বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে গিয়ে ভুটানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় করেন। 

এসময় তার সাথে ছিলেন তানোর উপজেলা আ‍‍` লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন।

চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, তালন্দ ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, তানোর উপজেলা আ‍‍` লীগ দপ্তর সম্পাদক অধ্যাপক মুনসেফ আলীসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভার আ‍‍` লীগ, যুবলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মিসহ কয়েক হাজার সমর্থক উপস্থিত ছিলেন। 

মাইক্রোবাস শোডাউন নিয়ে বিভিন্ন মোড়ে মোড়ে গেলে নেতাকর্মি সমর্থকসহ ভোটাররা তাকে ফুলের তোড়া ও মালা পরিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সকলের ভালোবাসায় সিক্ত ২য় বারের মতো নবনির্বাচিত তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্সমার্কট তানোর উপজেলা গড়তে সকলের সহযোগীতা কামনা করেন। 

এসময় তিনি বলেন, আপনারা তানোর বাসী আমাকে কতোটা ভারো বাসেন আমি জানতামনা জানিয়ে তিনি সকলকে নিয়ে আমি তানোর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা গড়তে চাই। সকল মানুষের সেবা ও সম্মান দিয়ে এলাকার উন্নয়ন করতে সকলের সহযোগীতা কামনা করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!