ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ইবি সাংবাদিক সমিতির সভাপতি শাহেদ সম্পাদক ওয়াশিম


Ekushey Sangbad
ইসলামী বিশ্ববিদ্যালয়,ইবি
০৫:৪১ পিএম, ২০ এপ্রিল, ২০২২
ইবি সাংবাদিক সমিতির সভাপতি শাহেদ সম্পাদক ওয়াশিম

 ইবি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ডেইলি নিউ নেশনের  বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহেদুল ইসলাম সভাপতি ও দৈনিক যায়যায়দিনের শাহাব উদ্দীন ওয়াশিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে ভোটগ্রহণ শেষে দুপুর আড়াইটায় প্রধান অতিথি হিসেবে ফল ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

নয় সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি অনি আতিকুর রহমান (মানবকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক ইমানুল সোহান (দেশ রূপান্তর), দপ্তর সম্পাদক তাজমুল জায়িম (নয়া দিগন্ত), অর্থ সম্পাদক রাকিব মিয়া রিফাত (ডেল্টা টাইমস), প্রচার সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ (মানবজমিন) ও কার্যনির্বাহী সদস্য ইমরান মাহমুদ (বাংলাদেশ জার্নাল)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরিন। অন্য দুই নির্বাচন কমিশনার হলেন  বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক আতাউল হক এবং ইবিসাসের সাবেক সভাপতি সুজা উদ্দিন। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন।

ফল ঘোষণাকালে বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এসময় বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি, হলের প্রভোস্ট, বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা সমিতি এবং ছাত্রসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত সভাপতি শাহেদুল ইসলাম বলেন, আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সবার সাথে ঐক্যবদ্ধভাবে সেবার মাধ্যমে সংগঠনকে এগিয়ে নিতে চাই। এ কাজে সকলের স্বতঃস্ফূর্ত সহযোগীতা কামনা করছি।

 

একুশে সংবাদ /এসএম