AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্ব-শরীরে ক্লাস ও পরীক্ষা বন্ধ ঘোষনা


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:০০ পিএম, ২২ জানুয়ারি, ২০২২
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্ব-শরীরে ক্লাস ও পরীক্ষা বন্ধ ঘোষনা

ছবি: একুশে সংবাদ

করোনাভাইরাস জনিত রোগ কোভিড-১৯-এর বিস্তাররোধকল্পে ২১ জানুয়ারি  সরকারের মন্ত্রীপরিষদ বিভাগের জারিকৃত প্রজ্ঞাপনের পরিপ্রেক্ষিতে  (২২জানুয়ারী) শনিবার সকাল ১১টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর একাডেমিক কাউন্সিলের ১৪তম (বিশেষ) অনলাইন সভা বিশ্ববিদ্যালয়ের  ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহ্ আজম সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায়  ক্লাশ ও পরীক্ষা বন্ধের  সিদ্ধান্ত হয়।সে মোতাবেক রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর স্ব-শরীরে ক্লাস ও পরীক্ষা ২৩ জানুয়ারী থেকে ৬ ফেব্রুয়ারী পর্যন্ত বন্ধ থাকবে। 

 

শনিবার(২২ জানুয়ারী) রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো.সোহরাব আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয় স্ব শরীরে ক্লাস বন্ধ ও পরীক্ষা বন্ধ থাকলেও  ক্লাস চলবে অনলাইনের মাধ্যমে।

 

বিশ্ব বিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শাহ আলী আরো জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম সীমিত পরিসরে স্বাস্থ্য বিধি মেনে চালু থাকলেও জরুরী পরিসেবাসমূহ স্বাস্থ্য সেবা,পরিস্কার পরিচ্ছন্নতা, বিদ্যুৎ, পানি,যানবাহন ইত্যাদি স্বাভাবিকভাবেই  চালু থাকবে। 

 

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সংশ্লিষ্টদের সভা,সমাবেশ ও জনসমাগম না করার জন্য এবং শিক্ষার্থীদের নিজ নিজ আবাস্থলে স্বাস্থ্য বিধি অনুসরণ করে চলার জন্য প্রেস  বিজ্ঞপ্তির মাধ্যমে নির্দেশনা দেওয়া হয়েছে।


   
একুশে সংবাদ/এম এ হান্নান/এইচ আই  

Link copied!