AB Bank
ঢাকা শুক্রবার, ৩১ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ের খেলা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৭ পিএম, ৮ মে, ২০২৪
২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ের খেলা

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-২০তে  তাওহীদ হৃদয়ের ফিফটিতে চ্যালেঞ্জিং সংগ্রহ পায় শান্ত বাহিনী।জিম্বাবুয়ের বিপক্ষে ফেভারিট হিসেবে খেলতে নেমে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন টি-২০ জিতে আগেভাগে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। এবার সিরিজের শেষ দুটি ম্যাচ খেলতে ইতোমধ্যেই ঢাকায় পা রেখেছে দুই দল। 

এদিকে সফরকারীদের বিপক্ষে ম্যাচের টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। এই মূল্যে পূর্ব গ্যালারির টিকিট কিনতে পারবেন দর্শকরা।

অন্যদিকে সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা খরচ করেও প্রতিটি ম্যাচ দেখা যাবে, এই মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কেনা যাবে। এ ছাড়া ভিআইপি গ্যালারির টিকিটের মূল্য এক হাজার টাকা এবং উত্তর-দক্ষিণ গ্যালারির টিকিট ৩০০ টাকায় কেনা যাবে।

ম্যাচের দুদিন আগে থেকে ম্যাচের দিন পর্যন্ত টিকিট পাওয়া যাবে। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

এদিকে অনলাইনেও ম্যাচের টিকিট পাওয়া যাবে। অনলাইন টিকিট মিরপুর শের-ই-বাংলার এক নম্বর গেইটের টিকিট কাউন্টারে সংগ্রহ করা যাবে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে এই ডিজিটাল টিকিট সংগ্রহ করতে হবে।

রোডেশিয়ানদের বিপক্ষে শেষ দুই ম্যাচে আগামী ১০ ও ১২ মে মিরপুরে মুখোমুখি হবে বাংলাদেশ। চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় এবং পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি সকাল ১০টায় শুরু হবে।

একুশে সংবাদ/এস কে    

Link copied!