AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবসর নিলেন জন সিনা!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৫৩ পিএম, ৭ জুলাই, ২০২৪
অবসর নিলেন জন সিনা!

ডব্লিউডাব্লিউই থেকে হঠাৎ করেই অবসরের ঘোষণা করলেন ১৬ বারের ডব্লিউডাব্লিউই চ্যাম্পিয়ন জন সিনা। নিজের ২০ বছরেরও বেশি দীর্ঘ কেরিয়ারের ইতি টেনে ভক্তদের বড় ধাক্কা দিয়েছেন তিনি। ২০০২ সালে ডব্লিউডাব্লিউই তে আত্মপ্রকাশ করেছিলেন জন সিনা এবং তিনি ২০ বছরেরও বেশি সময় ধরে তার উত্তেজনাপূর্ণ লড়াইয়ের মাধ্যমে ভক্তদের বিনোদন দিয়েছেন। 

জন সিনা এবং দ্য রক, ট্রিপল এইচ এবং র‌্যান্ডি অরটনের মতো রেসলিং কিংবদন্তিদের সঙ্গে ডব্লিউডাব্লিউইরিংয়ে একটি দুর্দান্ত লড়াই দেখা গিয়েছে। জন সিনা ১৩ বার ডাব্লুডাব্লিউই চ্যাম্পিয়নশিপ এবং ৩টি ভিন্ন অনুষ্ঠানে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতেছেন। ডব্লিউডাব্লিউইতে সবচেয়ে বেশি শিরোপা জয়ের ক্ষেত্রে জন সিনা কিংবদন্তি কুস্তিগীর রিক ফ্লেয়ারের সমকক্ষ হয়ে এসেছেন।

৪৭ বছরের জন সিনা জানিয়েছেন যে ২০২৫ পেশাদার কুস্তিতে তার শেষ বছর হতে চলেছে। তিনি বছরের প্রথম র এপিসোডে উপস্থিত হবেন, যা নেটফ্লিকসে-এ তার ডব্লিউডাব্লিউই আত্মপ্রকাশকে চিহ্নিত করবে। জন সিনা ফেব্রুয়ারিতে রয়্যাল রাম্বল, মার্চে এলিমিনেশন চেম্বার এবং লাস ভেগাসে তার শেষ ডব্লিউডাব্লিউই রেসেলম্যানিয়া ম্যাচ খেলবেন। জন সিনা ঘোষণা করলেন, ‘আজ রাতে আমি  আনুষ্ঠানিকভাবে ডব্লিউডাব্লিউই থেকে আমার অবসর ঘোষণা করছি।’ জন সিনা স্পষ্ট করেছেন যে ২০২৫ সালে রেসেলম্যানিয়া ৪১ হবে তার শেষ ম্যাচ।ডব্লিউডাব্লিউই থেকে অবসর নেওয়ার পর, জন সিনা তার হলিউড কেরিয়ারে মনোযোগ দিতে পারবেন। ডব্লিউডাব্লিউই তে জন সিনার দুর্দান্ত কেরিয়ার ছিল। তার কেরিয়ারে ১৬ বার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া ছাড়াও, জন সিনা মানি ইন দ্য ব্যাংক এবং রয়্যাল রাম্বল বিজয়ীও হয়েছেন।

জন সিনার বয়স বর্তমানে ৪৭ বছর। ডব্লিউডাব্লিউইতে পারফর্ম করার পাশাপাশি তার হলিউড কেরিয়ারে ফোকাস করা জন সিনার পক্ষে খুব কঠিন হয়ে উঠছিল। এই কারণে, জন সিনা ডব্লিউডাব্লিউই রিংকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন। জন সিনা টরন্টোতে মানি ইন দ্য ব্যাংক প্রিমিয়াম লাইভ ইভেন্টের সময় এই ঘোষণা করেছিলেন, যেখানে তিনি একটি আশ্চর্যজনক প্রবেশ করেছিলেন। জন সিনা একটি টি-শার্ট পরেছিলেন যার গায়ে লেখা ছিল ‍‍`দ্য লাস্ট টাইম ইজ নাউ‍‍`। ডব্লিউডাব্লিউই Raw-এর Netflix আত্মপ্রকাশ, রয়্যাল রাম্বল ২০২৫, এলিমিনেশন চেম্বার ২০২৫ এবং রেসেলম্যানিয়া ৪১-এ যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!