AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত শিবিরে সাকিবের ডাবল অ্যাটাক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:০৯ পিএম, ২২ জুন, ২০২৪
ভারত শিবিরে সাকিবের ডাবল অ্যাটাক

সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে দ্রুত রান তুলছে ভারত। এই ম্যাচে রোহিতকে সাজঘরে পাঠায় সাকিব। কোহলির ব্যাটে দ্রুত দলীয় ফিফটি পূর্ণ করেছে ভারত।কিন্তু কোহলির নিজের ফিফটি করার আগেই বোল্ড করে সাজঘরে পাঠান তানজিম সাকিব।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৯ ওভারে ৩ উইকেটে ৮০ রান।

Virat Kohli looks at his shattered stumps, Bangladesh vs India, Super Eight, T20 World Cup, Antigua, June 22, 2024
তানজিম সাকিবের বলে বোল্ড কোহোলি

এর আগে টস জিতে বোলিং নিয়েছে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।একাদশে এক পরিবর্তন নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ। তাসকিন আহমেদ খেলতে পারছেন না। এই পেসারের পরিবর্তে একাদশে ফিরেছেন জাকের আলি। দুই পেসার আর তিন স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে টাইগার টিম ম্যানেজমেন্ট।অন্যদিকে ভারত তাদের একাদশে কোনো পরিবর্তন আনেনি। গত ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে আজও।

এই ফরম্যাটে এখন পর্যন্ত ১৩ ম্যাচ খেলেছে বাংলাদেশ-ভারত। এর মধ্যে মাত্র একবার জিতেছে টাইগাররা। অন্যদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে চারবার দেখা হয়েছে দল দুটির। প্রতিবারই জিতেছে টিম ইন্ডিয়া।

পরিসংখ্যান বাংলাদেশের পক্ষে না থাকলেও, ভারতকে বিপক্ষে বেশির ভাগ ম্যাচেই আগ্রাসী ও লড়াকু ক্রিকেট খেলেছে টাইগাররা। মুখোমুখি দেখায় উত্তেজনাপূর্ণ এবং রোমাঞ্চকর পারফরমেন্স দেখিয়েছে তারা।

এদিকে আজ (২২ জুন) ভারতকে হারাতে না পারলে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে যাবে বাংলাদেশ। অন্যদিকে বাংলাদেশের বিপক্ষে জিতলে সেমিফাইনালে এক পা দিয়ে রাখবে ভারত। সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ৪৭ রানে হারায় তারা।

বাংলাদেশ একাদশ: তানজিদ তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, জাকের আলি, রিশাদ হোসেন, শেখ মাহেদী, তানজিম সাকিব, মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা, বিরাট কোহলি, রিষভ পান্ত, সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষ প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, আর্শদীপ সিং।


একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!