AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাজিলকে রুখে দিল যুক্তরাষ্ট্র


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৪৬ এএম, ১৩ জুন, ২০২৪
ব্রাজিলকে রুখে দিল যুক্তরাষ্ট্র

আগামী ২১ জুন থেকে মাঠে গড়াবে কোপা আমেরিকার ৪৮তম আসর। ফুটবলের সবচেয়ে প্রাচীন টুর্নামেন্টের আগে প্রস্তুতি সারতে প্রীতি ম্যাচ খেলতে নেমেছিল ব্রাজিল। যেখানে তাদের প্রতিপক্ষ ছিল যুক্তরাষ্ট্র। তবে পূর্ণ শক্তির দল নিয়েও জয়ের দেখা পায়নি সেলেসাওরা। এবারের কোপার আয়োজকদের বিপক্ষে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ডরিভাল জুনিয়রের শিষ্যদের।

বৃহস্পতিবার ভোরে ফ্লোরিডায় ক্যাম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে স্বাগতিক যুক্তরাষ্ট্রের মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচটিতে স্বাগতিকদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে সেলেসাওরা।

কোপা আমেরিকার আগে এটাই ছিল ব্রাজিলের শেষ প্রীতি ম্যাচ। এর আগে অবশ্য প্রীতি ম্যাচে মেক্সিকোকে ৩-২ ব্যবধানে হারিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে এবার যুক্তরাষ্ট্রের সঙ্গে পেরে উঠল না তারা।

ম্যাচের ১৭তম মিনিটেই স্বাগতিকদের বিপক্ষে লিড নেয় ব্রাজিল। সেলেসাওদের হয়ে প্রথম ও একমাত্র গোলটি করেন রিয়াল মাদ্রিদ তারকা রদ্রিগো। রাফিনিয়ার পাস থেকে বাঁ পায়ের নিচু শটে গোল করেন উইঙ্গার উইঙ্গার।

এর মিনিট নয়েক পরেই ম্যাচে সমতায় ফেরে স্বাগতিক যুক্তরাষ্ট্র। ব্রাজিল মিডফিল্ডার হোয়াও গোমেজ ফাউল করায় ফ্রি কিক পেয়েছিল স্বাগতিকরা।

মানবদেয়ালের নিচ দিয়ে মাটি কামড়ানো শটে ফ্রি কিক থেকে যুক্তরাষ্ট্রকে সমতাসূচক গোলটি এনে দেন এসি মিলান অ্যাটাকিং মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিক। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুদল।


একুশে সংবাদ/ এস কে

 

Link copied!