AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুরুতেই সাজঘরে দুই টাইগার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৪০ এএম, ৮ জুন, ২০২৪
শুরুতেই সাজঘরে দুই টাইগার

টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। দুর্দান্ত বোলিংয়ে লংকানদের অল্পেই আটকে রেখেছে টাইগাররা। তবে রান তাড়া করতে নেমে শুরুতেই ফিরেছেন সৌম্য সরকার ওতানজিদ হাসান তামিম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভারে ২ উইকেটে ১৫ রান করেছে বাংলাদেশ। নির্ধারিত ২০ ওভারে নয় উইকেটে ১২৪ রান করেছে শ্রীলংকা।

বাংলাদেশের হয়ে রান তাড়া করতে নামেন তানজিদ হাসান তামিম ও সৌম্য সরকার। ধনঞ্জয় ডি সিলভার করা প্রথম ওভারেই আউট হন সৌম্য। দুই বল খেলে ডাক মারেন এ ব্যাটার। 

এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। শ্রীলংকার হয়ে ইনিংস উদ্বোধনে নামেন পাথুম নিশাঙ্কা ও কুশল মেন্ডিস। ইনিংসের তৃতীর ওভারে আক্রমণে এসেই ১০ রান করা মেন্ডিসকে বোল্ড করেন তাসকিন আহমেদ।

ষষ্ঠ ওভারে আক্রমণে এসেই তিনে নামা কামিন্দু মেন্ডিসকে তানজিম সাকিবের তালুবন্দী করেন মুস্তাফিজুর রহমান। কামিন্দু করেন ৪ রান। একপ্রান্তে আক্রমণ চালিয়ে যাচ্ছিলেন নিশাঙ্কা। মুস্তাফিজের দ্বিতীয় শিকারে পরিণত হন এ ওপেনার। এর আগে ৪৭ রান করেন তিনি।আ

দলীয় শতকের পর ব্যাটিং ধসের মুখে পড়ে শ্রীলংকা। শেষ ছয় ওভারে দুর্দান্ত বোলিং নৈপুণ্য উপহার দেন টাইগার বোলাররা। এ সময় মাত্র ২৪ রান করতে পারে লংকানরা। যার শুরুটা হয় ধনঞ্জয় ২১ রানে ফেরার মধ্য দিয়ে।

লংকানদের অন্যদের ভেতর চারিথ আসালঙ্কা ১৯ ও অ্যাঞ্জেলো ম্যাথিউজ ১৬ রান করেন। বাংলাদেশের হয়ে রিশাদ হোসেন ও মুস্তাফিজুর রহমান তিনটি, তাসকিন দুটি ও তানজিম সাকিব একটি করে উইকেট শিকার করেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!