AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহ দেখায়নি হামজা: সালাহউদ্দিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:২৪ পিএম, ৭ জুন, ২০২৪
বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহ দেখায়নি হামজা: সালাহউদ্দিন

বাংলাদেশের জার্সিতে হামজা চৌধুরি খেলবেন, এমন কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। সবশেষ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে উত্তীর্ণ হওয়া লিস্টার সিটির ফুটবলার হামজা কি সত্যিই বাংলাদেশের হয়ে খেলবেন, নাকি এটা স্রেফ মিথ! তবে বাস্তবতা যে অনেকটাই ভিন্ন, সেকথায় যেন মরে করে দিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

বাংলাদেশের হয়ে খেলার ইচ্ছার কথা হামজা এখনও বাফুফে বসকে জানাননি বলে জানিয়েছেন সালাউদ্দিন। অন্যদিকে বাফুফে কর্তারা নিয়মিতই বলে যাচ্ছেন শিগগিরই বাংলাদেশের হয়ে খেলবেন লিস্টার সিটির তারকা ফুটবলার। হামজা চৌধুরি বাংলাদেশি বংশোদ্ভুত ইংলিশ ফুটবলার। এরই মধ্যে বাংলাদেশের হয়ে খেলতে বাংলাদেশি পাসপোর্ট এর আবেদন করেছেন তিনি। বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার গণমাধ্যমকে জানিয়েছেন এই তথ্য।

এছাড়া হামজার পাসপোর্ট করতে সব ধরনের যোগাযোগ করা হচ্ছে বলে জানিয়েছেন বাফুফে সহ-সভাপতি কাজী নাবিলও। পুরো দেশের ফুটবলে হামজা এখন আলোচিত বিষয়। অথচ বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বললেন উল্টো কথা।  

বৃহস্পতিবার বসুন্ধরা কিংস অ্যারেনায় বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের পর তিনি বলেন, ‘আমি বলি, আপনারা যারা সংবাদ করছেন হামজাকে নিয়ে, হামজা আমার কাছে কখনই বাংলাদেশের হয়ে খেলার কথা বলেননি। এটা শুধুই সংবাদপত্র এবং টেলিভিশনের তৈরি একটা মিথ (রূপকথা)। তাকে এসে বলতে দেন সে খেলবে, কি করতে হয় করে দিব, সবদিকে। ’

যেখানে বাফুফে কর্তারা বলছেন তারা হাজমাকে দ্রুত দলে আনার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগামী ফিফা ফ্রেন্ডলি ম্যাচের আগেই বাংলাদেশ জাতীয় দলে আনতে চান হামজাকে। সেখানে এই খবরকে গণমাধ্যমের তৈরি বলে উড়িয়ে দিলেন বাফুফে সভাপতি। তার এই সাংঘর্ষিক মন্তব্য বাফুফের ভেতরে কর্মকর্তাদের মাঝের সমন্বয়কে আবারও প্রশ্নবিদ্ধ করেছে।  

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!