AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠেও বাংলাদেশের হার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫১ পিএম, ৬ জুন, ২০২৪
অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠেও বাংলাদেশের হার

বসুন্ধরা কিংস অ্যারেনায় বাংলাদেশ অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত ফুটবল খেলছে। অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম লেগের ম্যাচে কোনো পাত্তাই পায়নি বাংলাদেশ।যার ফলে ৭-০ গোলে হেরেছিল হাভিয়ের ক্যাবরেরার দল। বৃহস্পতিবার (৬ জুন) দ্বিতীয় লেগের ম্যাচে ওশেনিয়ার দলটির মুখোমুখি হয় বাংলাদেশ। ঘরের মাঠে প্রতিশোধ নেয়ার সুযোগ পেলেও তেমন কিছুই করতে পারেনি লাল-সবুজের দল। হার নিয়েই মাঠ ছাড়তে হয় লাল সবুজদের ।বসুন্ধরা কিংস অ্যারেনায় বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় লেগের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ।

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের পরের পর্বে ওঠার সম্ভাবনা অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। তাই এই হারে খুব একটা লাভ-ক্ষতির ব্যাপার ছিল না বাংলাদেশের। অন্যদিকে, অস্ট্রেলিয়া এই জয়ে গ্রুপ পর্বের শীর্ষস্থান নিশ্চিত করেছে। শেষ ম্যাচে হারলেও শীর্ষস্থান হারানোর আশঙ্কা নেই তাদের। 

তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে এটি বাংলাদেশর সর্বনিম্ন ব্যবধানে হার। এর আগে মোট ৩ বার মুখোমুখি হয়ে কখনো ৪ গোলের কম খায়নি বাংলাদেশ। চতুর্থবার সেই ব্যবধান দুইয়ে নামিয়ে এনেছে ক্যাবরেরার দল। তবে ৪ বার মুখোমুখি হয়ে এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার জালে বল জড়াতে পারেনি বাংলাদেশ। 


একুশে সংবাদ/ এস কে

Link copied!