AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরিফুলের বদলি নিতে চাচ্ছে না বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:১০ পিএম, ৬ জুন, ২০২৪
শরিফুলের বদলি নিতে চাচ্ছে না  বাংলাদেশ

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে গত পহেলা জুন ভারতের বিপক্ষে দ্বিতীয় অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়া বাঁ-হাতি পেসার শরিফুল ইসলামের বদলি হিসেবে কাউকে নিতে রাজি নয় বাংলাদেশ। ভারতের হার্দিক পান্ডিয়ার স্ট্রেট ড্রাইভের শট ধরতে গিয়ে বোলিং হাতে ইনজুরির কারনে ছয়টি সেলাই পড়েছে শরিফুলের। যে কারণে বিশ্বকাপে তার খেলা অনিশ্চিয়তার মুখে পড়েছে। 

প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেন, ‘তার ইনজুরি আমাদের জন্য বড় চিন্তার বিষয়। তার হাতে ছয়টি সেলাই পড়েছে। তার রিকভারি প্রক্রিয়া মূল্যায়ন করতে আমাদের আরও কিছুদিন সময় নিতে হবে।’ শ্রীলংকার বিপক্ষে ম্যাচে খেলার সুযোগ না থাকলেও ডালাসে বাংলাদেশ দলের  অনুশীলনে এসেছিলেন শরিফুল।

যেহেতু দলের সাথে আরেক পেসার হাসান মাহমুদ ট্রাভেলিং রিজার্ভ হিসেবে আছেন, তাই প্রয়োজনে শরিফুলের জায়গায় তার সেবা নিতে পারে বাংলাদেশ। আশরাফ আরও বলেন, ‘ট্রাভেলিং রিজার্ভ হিসেবে আমাদের সাথে আছেন হাসান। আমরা শরিফুলকে পেতে আগ্রহী কারণ দলের জন্য ধারাবাহিকভাবে ভালো করেছেন তিনি।’

তিনি আরও বলেন, ‘৯ জুন আমরা শরিফুলের অবস্থার মূল্যায়ন করবো এবং এরপর চূড়ান্ত সিদ্ধান্ত নিবো। আমরা দেখতে চাই শরিফুল কত দ্রুত সুস্থ হয়ে ওঠে।’

সুপার এইটে পর্বের আগে শরিফুল সুস্থ হয়ে উঠবেন আশা করা হচ্ছে। কিন্তু গ্রæপ পর্বের বাঁধা বাংলাদেশ টপকাতে পারে কিনা, সেটিই দেখার বিষয়।

একুশে সংবাদ/ এস কে 


 

Link copied!