AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীলঙ্কার বিপক্ষে তাসকিনের খেলা নিয়ে যা বললো বিসিবি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৫১ পিএম, ৪ জুন, ২০২৪
শ্রীলঙ্কার বিপক্ষে তাসকিনের খেলা নিয়ে যা বললো বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল। এই ম্যাচের আগে বড় দুঃসংবাদ পেয়েছে বাংলাদেশ। বিশ্বকাপের শেষ প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন বাঁ হাতি পেসার শরিফুল ইসলাম। যার ফলে ৬টি সেলাই করতে হয়েছে তার হাতে। এতে করে তাকে লঙ্কানদের বিপক্ষে পাওয়া যাচ্ছে না বলে নিশ্চিত করেছে বিসিবি। অপরদিকে একটি সুসংবাদও দিয়েছে বিসিবি। তাসকিন আহমেদ প্রথম ম্যাচ থেকেই থাকবেন বলে নিশ্চিত করা হয়েছে।

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান তাসকিন। সেখান থেকে মোটামুটি সেরে উঠেছেন তাসকিন। ৭ জুন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে তাকে পাওয়া নিয়ে সংশয় নেই বললেই চলে। বিশ্বকাপের প্রথম ম্যাচেই মাঠে নামবেন বাংলাদেশের সহ-অধিনায়ক তাসকিন আহমেদ।

লঙ্কান ম্যাচকে সামনে রেখে পুনর্বাসনের অংশ হিসেবে সোমবার (৩ জুন) বোলিং অনুশীলন করেছেন তাসকিন। পরে তার সর্বশেষ অবস্থা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি ফিজিও বায়েজিদ ইসলাম। 

তিনি জানান, তার আরেকটা বোলিং সেশন করাবো ৫ তারিখে। সেটা যদি আউটডোরে করাতে পারি তাহলে অনেক ভালো। আর তখন সে ফুল রানআপ ফুল পেসে বল করবে। তাই ওই সেশনটা দেখার পর আমরা ক্লিয়ারলি বলতে পারব যে সে শ্রীলঙ্কার বিপক্ষে খেলছে কি খেলছে না।  

শ্রীলঙ্কা ম্যাচের আগে তাসকিনের সেরে উঠার সম্ভাবনা রয়েছে বলে মনে করেন বায়েজিদ। তার প্রত্যাশা শ্রীলঙ্কা ম্যাচের আগেই শতভাগ ফিট তাসকিনকে পাওয়া যাবে। 

বায়েজিদ বলেন, তাসকিনের সম্ভাবনা খুব ভালো। এ কারণেই সে বিশ্বকাপ দলে আছে। এ ধরনের চোট চার সপ্তাহের মধ্যে সেরে ওঠে। এ ধরনের চোটের পর শতভাগ ফিট বলা যায় না, তবে অনেক ভালো অবস্থায় থাকবে সে। আশা করি, ৭ জুনের মধ্যেই শতভাগ ফিট হয়ে যাবে।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!