AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দলকে জেতাতে পারলেন না মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৫ পিএম, ৩০ মে, ২০২৪
দলকে জেতাতে পারলেন না মেসি

মেজর সকার লিগে ক্রমেই অপরাজেয় হয়ে উঠছিল ইন্টার মায়ামি। অবশেষে টানা দশ ম্যাচ পর হারের মুখ দেখেছে দলটি। সবশেষ ম্যাচে মেসি-সুয়ারেজকে ছাড়াই জয় পেলেও বৃহস্পতিবার (৩০ মে) ঘরের মাঠে আটালান্টার কাছে ৩-১ গোলে হেরেছে তারা। মায়ামির হয়ে একমাত্র গোলটি এসেছে মেসির পা থেকে।

আটালান্টার বিপক্ষে মেসি, সুয়ারেজ এবং টেলর নিয়ে আক্রমণ সাজিয়েও প্রত্যাশিত ফল পাননি মায়ামি কোচ টাটা মার্টিনো। ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল স্বাগতিকরা। তবে গোলের দেখা পায়নি মেসি-সুয়ারেজরা।

উল্টো প্রথম হাফেই গোল হজম করতে হয় মায়ামিকে। ম্যাচের ৪৪ মিনিটে সাবা লবজানিদজের গোলে এগিয়ে যায় আটালান্টা। এই এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয় হাফের শুরু থেকেই আবারও বল নিজেদের দখলে রাখে মায়ামি। তবে ৫৯ মিনিটে লবজানিদজে আরো এক গোল করে মায়ামিকে বিপদে ফেলে দেন। কিন্তু তার তিন মিনিট পরই এক গোল শোধ দেয় মায়ামি।

বুসকেটসের পাস থেকে গোল করেন মেসি। তবে ৭৩তম মিনিটে আটালান্টা আরো এক গোল করলে ম্যাচ থেকে ছিটকে পড়ে মেসির মায়ামি। আটালান্টার হয়ে তৃতীয় গোলটি করেন জামাল থিয়ারে। বাকি সময়ে আর গোল করতে পারেনি কোন দল।

আটালান্টার কাছে হারলেও ইস্টার্ন কনফারেন্স টেবিলের শীর্ষেই রয়েছে মায়ামি। ১৭ ম্যাচে ১০ জয়ে মায়ামির পয়েন্ট ৩৪। অপরদিকে ১৫ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের ২২তম স্থানে আটালান্টা। মায়ামির পরবর্তী ম্যাচে আগামী মাসের ২ তারিখ সেইন্ট লুইসের বিপক্ষে।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!