AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাভির আবেগঘন বার্তা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১৯ পিএম, ২৫ মে, ২০২৪
জাভির আবেগঘন বার্তা

চলতি মৌসুম শেষেই বার্সেলোনার সঙ্গে সম্পর্কের ইতি টানতে হচ্ছে কোচ জাভি হার্নান্দেজের। কারণ, কাতালান ক্লাবটি তাকে বরখাস্ত করেছে। এতে আগামী ২০২৪-২৫ মৌসুমে বার্সার ডাগআউটে দাঁড়াবেন না এই স্প্যানিশ কোচ। বার্সার কঠিন সিদ্ধান্তে অবশ্য কোনো বিরূপ মন্তব্য করেননি জাভি। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন বার্তা দিয়েছেন। সেই পোস্টে এতদিন পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

জাভি লিখেছেন, ‘প্রিয় বন্ধুরা, রোববার থেকে বার্সেলোনার বেঞ্চে (ডাগআউটে) আমার পথচলার ইতি ঘটবে। যে ক্লাবটি আমার জীবন, সেখান থেকে চলে যাওয়াটা সহজ নয়, কিন্তু আড়াই বছর প্রধান কোচ হিসেবে এই ড্রেসিংরুমে থাকা, যেটা আমার দ্বিতীয় বাড়ি…আমি খুবই গর্বিত।’

জাভি আরো লিখেছেন, ‘সমর্থন ও ভালোবাসার জন্য আমি সমর্থকদের ধন্যবাদ জানাই, যারা সবসময় আমার পাশে থেকেছেন, ফুটবলার হিসেবে এখানে কাটানো সময়ের মতোই একই রকম ভালোবাসা দিয়েছেন। রোববার থেকে স্ট্যান্ডে আমি আরেকজন বার্সেলোনা সমর্থক হয়ে যাব এবং সেটা এখন অলিম্পিক স্টেডিয়ামে হোক কিংবা কয়েক মাস পর ক্যাম্প ন্যুয়ের স্ট্যান্ডে (আমি এভাবেই থাকব)। কেননা, খেলোয়াড় বা কোচ হওয়ার আগে আমি ছিলাম একজন বার্সেলোনা সমর্থক এবং জীবনে আমি এই ক্লাবটির কেবল সবচেয়ে ভালোটাই চাই।” 

এর আগে হঠাৎ করে জাভিকে নিয়ে নানা গুঞ্জন ছড়াতে থাকে। গত ১৬ মে সাংবাদিকদের কাছে ক্লাবের ‘নাজুক আর্থিক অবস্থা’ নিয়ে মন্তব্য করেন তিনি। এমন অবস্থায় রিয়াল মাদ্রিদের মতো দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা খুবই কঠিন হবে- বলেছিলেন এমন কথাও।

গণমাধ্যমের খবর, এতেই নাকি কোচের ওপর চটে যান বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। তবে ক্লাব পরিচালক থেকে শুরু করে সবাইকে জাভি ধন্যবাদ জানিয়েছেন ঐ বার্তায়, যেখানে ক্ষোভের লেশমাত্র নেই!

জাভি বলেন, ‘সবাইকে অনেক অনেক ধন্যবাদ। সমর্থক, খেলোয়াড়, স্টাফ, ক্লাবের কর্মরত সবাই, সভাপতি, বোর্ড পরিচালক, স্পোর্টিং ডিরেক্টর, গণমাধ্যম এবং সবাই, যাদের সঙ্গে আমি আড়াই মৌসুম ধরে এই পথচলা ভাগাভাগি করেছি, সবাইকে ধন্যবাদ। আমার হৃদয়ের এই ক্লাবের জন্য শুভকামনা।’


একুশে সংবাদ/এস কে

Link copied!