AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপ জার্সি উন্মোচন বিষয়ে যা বললেন জালাল ইউনুস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:০৫ পিএম, ১৮ মে, ২০২৪
বিশ্বকাপ জার্সি উন্মোচন বিষয়ে যা বললেন জালাল ইউনুস

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশের নতুন জার্সির উন্মোচন এখনো হয়নি। শুধু অফিসিয়াল ফটোশ্যুট শেষ করেই যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছে টাইগাররা। তবে সকলেই বাংলাদেশের নতুন জার্সি উন্মোচন দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 

জার্সি উন্মোচন নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস শনিবার (১৮ মে) মিরপুরে গণমাধ্যমে বলেছেন, আমরা চেয়েছিলাম যুক্তরাষ্ট্র সিরিজের আগে জার্সি উন্মোচন করতে। অন্যান্য দেশের নিজস্ব প্ল্যান থাকে, তাই তারা দিয়েছে। আমাদেরও নিজস্ব একটা প্ল্যান ছিল। সেজন্য আমরা ওয়েট করছিলাম। আশা করি কিছুদিনের মধ্যেই আপনারা দেখতে পাবেন।

অবশ্য বাংলাদেশের জার্সি আগেই তৈরি হয়েছে বলে জানান জালাল ইউনুস। বলেন, আমাদের জার্সি অনেক আগেই প্রস্তুত হয়ে গেছে। আমরা প্ল্যানটা করেছিলাম এই ভাবে যে, যেহেতু আমাদের অনেক খেলা ছিল। আপনারা জানেন যে, জিম্বাবুয়ে সিরিজ চলছিল। জার্সিতে কিছু শুভেচ্ছা বাণী থাকবে, যেটা আমি এখনি বলতে পারছি না।

প্রসঙ্গত, আগামী ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করবে। ২০ দলের এই টুর্নামেন্টে বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।


একুশে সংবাদ/এস কে  

Link copied!