AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোর্টে দুর্ঘটনায় জোকোভিচ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪৫ পিএম, ১১ মে, ২০২৪
কোর্টে দুর্ঘটনায় জোকোভিচ

রোম ওপেনে খেলতে গিয়ে আহত নোভাক জোকোভিচ। কোর্টে ভক্তদের অটোগ্রাফ দিতে গিয়ে মাথায় পড়ল ভারী পানির বোতল। যন্ত্রণায় মাথায় হাত দিয়ে মাটিতে বসে পড়েন তিনি। এক ভক্তের ব্যাগ থেকে পানির বোতলটি নীচে পড়ে গিয়েছিল। সেটাই জোকোভিচের মাথায় লাগে।

২৪টি গ্র্যান্ড স্ল্যামের মালিক জোকোভিচ। তার এমন আঘাতে প্রথমে চমকে যান সকলে। যদিও আঘাত খুব বড় নয় বলেই মনে করা হচ্ছে। নিরাপত্তারক্ষীদের সঙ্গে হেঁটেই কোর্ট ছাড়েন জোকোভিচ।

সামাজিকমাধ্যমে জোকোভিচের আঘাত লাগার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, বোতলটি এক জনের ব্যাগ থেকে তার মাথায় পড়ে গিয়েছিল। কেউ ছোড়েননি। তবে যে ভিডিওটি সামাজিকমাধ্যমে দেখা যাচ্ছে, তা থেকে সেই ঘটনা বোঝা যাচ্ছে না। বোতলটি জোকোভিচের মাথায় পড়তে দেখা গেলেও কোথা থেকে পড়েছে, তা বোঝা যাচ্ছে না।

ম্যাচে ফ্রান্সের কোরেন্টিন মৌতেতকে ৬-৩, ৬-১ সেটে হারিয়ে তৃতীয় রাউন্ডে পৌঁছে গিয়েছেন জোকোভিচ। ফরাসি ওপেন খেলবেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা। ২০ মে থেকে শুরু হবে সেই প্রতিযোগিতা। তার জন্যই রোম ওপেনে খেলে প্রস্তুতি সারছেন জোকোভিচ। এই প্রতিযোগিতায় খেলছেন না জ্যানিক সিনার এবং কার্লোস আলকারাজ। তাই কোনও অঘটন না ঘটলে জোকোভিচ এই প্রতিযোগিতা জিততেই পারেন।

একুশে সংবাদ/এস কে     
 

Link copied!