AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস জিতে ব্যাটিংয়ে ভারত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৪২ পিএম, ৯ মে, ২০২৪
টস জিতে ব্যাটিংয়ে ভারত

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ এড়াতে মাঠে নেমেছে বাংলাদেশ দল। আগের চার টি-২০তে জিতে নির্ভার সফরকারীরা। তাই এই ম্যাচটি তাদের কাছে স্রেফ আনুষ্ঠানিকতার। অন্যদিকে ম্যাচটি জিততেই হবে টাইগ্রেসদের। আর হারলে ঘরের মাঠে ধবলধোলাইয়ের লজ্জা পাবে নিগার সুলতানা জ্যোতির দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারতের মেয়েরা। ম্যাচটি শুরু হবে বিকেল ৪টায়। খেলা দেখাবে টি-স্পোর্টস।

বৃহস্পতিবার টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কৌর।

গত ম্যাচের একাদশ থেকে তিন পরিবর্তন নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ। একাদশে জায়গা হারিয়েছেন মুর্শিদা খাতুন, মারুফা আক্তার ও হাবিবা ইসলাম। তাদের পরিবর্তে সুযোগ পেয়েছেন সোবহানা মোস্তারি, সুলতানা খাতুন ও ফারিহা তৃষ্ণা। অন্যদিকে অপরিবর্তিত দল নিয়ে মাঠে নামছে ভারত।

বাংলাদেশ একাদশ: দিলারা আক্তার, রুবয়া হায়দার, সোবহানা মোস্তারী, নিগার সুলতানা (অধিনায়ক), স্বর্ণা আক্তার, রিতু মনি, শরিফা খাতুন, রাবেয়া খান, নাহিদা আক্তার, সুলতানা খাতুন ও ফারিহা তৃষ্ণা।

ভারত একাদশ: শেফালি ভার্মা, স্মৃতি মান্ধানা, দয়ালান হেমলতা, হারমানপ্রীত কৌর (অধিনায়ক), রিচা ঘোষ, সাঞ্জানা, পূজা ভাস্ত্রকার, দীপ্তি শর্মা, আশা সোবহানা, তিতাস সাধু ও রাধা যাদব।

একুশে সংবাদ/এস কে   

Link copied!