AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোনালদোর আবেগঘন বার্তা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩২ পিএম, ৬ মে, ২০২৪
রোনালদোর আবেগঘন বার্তা

ফুটবলের বাইরে রোনালদোর জীবনজুড়ে তার পরিবার। একজন পরিবার সচেতন অ্যাথলেট হিসেবে খ্যাতি আছে এই মহাতারকার। পাশ্চাত্যে একটা বয়সের পর পিতামাতার সঙ্গে সন্তানদের দূরত্ব তৈরি হতে দেখা যায়। তবে রোনালদো এক্ষেত্রে আলাদা চিন্তায় বিশ্বাসী। মা মারিয়া ডলোরেসের সঙ্গে অত্যন্ত নিবিড় সম্পর্ক রোনালদোর। প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ ও মা মারিয়া ডলোরেস দুজনই তার জীবনে গুরুত্বপূর্ণ নারী। একজন তার জন্মদাত্রী মা, অপরজন তার সন্তানের মা।

মে মাসের দ্বিতীয় রোববারকে বিশ্বব্যাপী মা দিবস হিসেবে পালন করা হয়। তবে হাঙ্গেরি, লিথুয়ানিয়া, পর্তুগাল ও দক্ষিণ আফ্রিকায় ব্যাপারটা কিছুটা ভিন্ন। এই দেশগুলোতে মে মাসের প্রথম রোববারই মা দিবস হিসেবে পালিত হয়ে থাকে।

রোনালদো নিজের দেশের রীতিই মেনে থাকেন। তাই গতকাল মে মাসের প্রথম রোববার (৫ মে) মা দিবস উপলক্ষে জীবনের গুরুত্বপূর্ণ দুজন মা-কে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সিআর সেভেন। দিবসটি উপলক্ষে মা মারিয়া ডলোরেস ও প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে আবেগঘন বার্তা পাঠিয়েছেন তিনি।

নিজের মা ও প্রেমিকাকে বিশ্বের সেরা মা বলে আখ্যা দিয়েছেন পর্তুগিজ মহাতারকা। ইনস্টাগ্রামে বেশ কয়েকটি পারিবারিক ছবি পোস্ট করে রোনালদো লিখেছেন, পৃথিবীর সেরাদেরকে মা দিবসের অভিনন্দন।

মায়ের সঙ্গে রোনালদোর সম্পর্ক বরাবরই দারুণ। গত ডিসেম্বরে মা ডলোরেসের জন্মদিনে তাকে একটি বিলাসবহুল পোরশে কেইন গাড়ি উপহার দিয়েছিলেন তিনি। আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ গোলের মালিক এই তারকা বরাবর জানিয়েছেন, তার কাছে সবার আগে পরিবার।


একুশে সংবাদ/এস কে    
 

 

Link copied!