AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালো ক্রিকেট খেলতে চান জ্যোতিরা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০০ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪
ভালো ক্রিকেট খেলতে চান জ্যোতিরা

ঘরের মাঠে ভারত নারী দলের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ নারী দল। বিশ্বকাপের আগমুহূর্তে এই সিরিজটি তাই দু‍‍`দলের জন্যই বেশ গুরুত্বপূর্ণ।রোববার থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-২০তে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশকে ম্যাচিউরড টিম হিসেবে মন্তব্য করেছেন ভারতের অধিনায়ক হারমানপ্রিত কৌর।

গত বছর বাংলাদেশ সফরে মাঠের আম্পায়ারদের সিদ্ধান্তে অসন্তুষ্টি জানিয়েছিলেন ভারতীয় অধিনায়ক। বাজে আচরণ করে হয়েছিলেন নিষিদ্ধও। এবার মাঠের লড়াই শুরু তার এমন কথা শুনে খুশি বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।  

শনিবার সংবাদ সম্মেলনে জ্যোতি বলেন, ‘অতীতে অনেক কিছু হয়ে গেছে। কিন্তু যা হয়েছে, তা অতীত। ওটা নিয়ে আমরা বসে নেই। কিন্তু শুনে ভালো লাগলো যে, তারা (ভারত) বলেছে আমরা আগের থেকে অনেক ম্যাচিউরড টিম। এর মানে হচ্ছে তারা আমাদের হালকাভাবে নেয়নি অবশ্যই।’

ভারতের বিপক্ষে ভালো খেলার কথা জানিয়ে বাংলাদেশ অধিনায়ক আরো বলেন, ‘ভারতের মতো দলের বিপক্ষে পাঁচটা টি-২০ খেলা এবং বাজে সময় পার করে কামব্যাক করতে হলে ভালো ক্রিকেট খেলতে হবে। সিলেটের মাঠে হয়তো এখনও বড় অর্জন নেই। কিন্তু ভালো ক্রিকেট খেলার কিছু স্মৃতি আছে। সেগুলোকে নিয়েই ইনশাআল্লাহ চেষ্টা থাকবে।’

আগামী ২৮ এপ্রিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠে হবে সিরিজের প্রথম ম্যাচ। আর ৩০ এপ্রিল একই সময়ে হবে দ্বিতীয় ম্যাচ। প্রথম দুই ম্যাচ হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়, রাতের আলোয়।

এরপর ২ ও ৬ মে পরের দুই ম্যাচ রাখা হয়েছে স্টেডিয়ামের আউটার গ্রাউন্ডে, যেটি গ্রাউন্ড-২ হিসেবে পরিচিত। এই দুই ম্যাচ হবে দুপুর ২টায়। ৯ মে শেষ ম্যাচটি আবার রাখা হয়েছে মূল মাঠে, সন্ধ্যায়। 

 

একুশে সংবাদ/এস কে  
 

Link copied!