AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তান দলে বড় ধাক্কা!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩৯ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
পাকিস্তান দলে বড় ধাক্কা!

নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজে বড় ধাক্কা খেল পাকিস্তান ক্রিকেট দল। চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান ও মহম্মদ ইরফান খান। ইনজুরির কারণে পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি টোয়েন্টি সিরিজের বাইরে যেতে হয়েছে তাদের। বুধবার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

তবে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জারি করা বিবৃতিতে মহম্মদ রিজওয়ান ও মহম্মদ ইরফান খানের চোটের বিষয়ে বিস্তারিত কিছু বলা হয়নি। কিন্তু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, রিজওয়ানের হ্যামস্ট্রিং ইনজুরি হয়েছে, যা তিনি তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময় পেয়েছিলেন বলে খবর।

পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের বিবৃতির মাধ্যমে মহম্মদ রিজওয়ান এবং মহম্মদ ইরফান খানের চোটের খবর নিশ্চিত করেছে। বলা হয়েছে পিসিবির মেডিকেল প্যানেল গতকাল মহম্মদ রিজওয়ান এবং মহম্মদ ইরফান খানের রেডিওলজি রিপোর্ট পাওয়ার পরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা গিয়েছে রেডিওলজি রিপোর্ট পাওয়ার পরেই পাকিস্তান টিম ম্যানেজমেন্টের সঙ্গে পরামর্শ করার হয় এবং তারপরেই তাদের নিউজিল্যান্ডের বিরুদ্ধে বৃহস্পতিবার এবং শনিবারের টি-টোয়েন্টি ম্যাচ না খেলার কথা বলা হয়েছে। এই মুহূর্তে উভয় খেলোয়াড়কে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে তাদের চোট কতটা গুরুতর সে বিষয়ে কিছু বলা হয়নি।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘পিসিবি মেডিকেল প্যানেল গতকাল উভয় খেলোয়াড়ের রেডিওলজি রিপোর্ট পেয়েছে এবং পাকিস্তান টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে রিপোর্ট পর্যালোচনা করে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বৃহস্পতিবার এবং শনিবারের টি-টোয়েন্টি ম্যাচ থেকে উভয় খেলোয়াড়কে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উভয় খেলোয়াড়ই এখন এনসিএ-তে পিসিবি মেডিকেল প্যানেলের সঙ্গে তাদের পুনর্বাসনে কাজ করবেন।’

পাকিস্তান দলের জন্য এটি তৃতীয় ধাক্কা, কারণ আজম খান প্রথম খেলোয়াড় যিনি সিরিজ শুরুর আগেই এই সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। তার ডান হাঁটু এবং ডান কাফের পেশীতে ব্যথা ছিল। এদিকে তার স্থলাভিষিক্ত হিসেবে নির্বাচিত হয়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান হাসিবউল্লাহ। আমরা আপনাকে বলি যে সিরিজের বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ যথাক্রমে ২৫ এবং ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। পাকিস্তান বনাম নিউজিল্যান্ড সিরিজ বর্তমানে ১-১ সমতায় রয়েছে। তবে সিরিজের গুরুত্বপূর্ণ ম্য়াচের আগে এভাবে মহম্মদ রিজওয়ান এবং মহম্মদ ইরফান খানের ছিটকে যাওয়া দলের চিন্তা বাড়িয়েছে। কারণ সামনেই রয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ, আর এই মেগা টুর্নামেন্টের আগে এমন চোট দলের সদস্য ও ভক্তদের চাপটাকে বাড়িয়ে দেয়।

একুশে সংবাদ/এস কে   

Link copied!