AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএলে খেলতে বেশি ভালোবাসেন মুস্তাফিজ!


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৩৯ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
আইপিএলে খেলতে বেশি ভালোবাসেন মুস্তাফিজ!

চলমান আইপিএলে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন তিনি। বাংলাদেশের হয়ে খেলার চাইতে আইপিএল খেলতে মুস্তাফিজ বেশি ভালবাসেন। এমনটাই মত তার জাতীয় দলের সতীর্থ শরিফুল ইসলামের।

বাংলাদেশি পেসার শরিফুল সম্প্রতি এক সাক্ষাৎকারে মুস্তাফিজুরকে নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, আমার মনে হয় বাংলাদেশের হয়ে খেলার চাইতে আইপিএলে খেলতে বেশি ভালবাসে মুস্তাফিজ। হতে পারে ওখানে চাপ কম থাকে। সেই কারণে খেলা উপভোগ করা যায়।

শরিফুল আইপিএলে না খেললেও মুস্তাফিজুরের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ রয়েছে বলে জানিয়েছেন তিনি। শরিফুল আরো বলেন, আমি মুস্তাফিজুরের প্রতিটা খেলা দেখেছি। ম্যাচের পরে তার সঙ্গে আমার কথা হয়।

বাংলাদেশের হয়ে শেষ কিছু ম্যাচে ভাল করতে পারেননি মুস্তাফিজুর। সেই প্রসঙ্গে শরিফুল বলেন, বাংলাদেশের হয়ে খেলার সময় প্রত্যাশার চাপ অনেক বেশি থাকে। সেই চাপে অনেক সময় খেলা খারাপ হয়। তাতে ও খারাপ বোলার হয়ে যায় না।

তিনি আরো বলেন, মুস্তাফিজুর বাংলাদেশের হয়ে ধারাবাহিকভাবে ভাল খেলেছে। হয়তো শেষ ২-৩টা ম্যাচে করতে পারেনি। চাপে অনেক সময় ভুল হয়। মুস্তাফিজুর ভাল খেলেছে বলেই ওকে নিয়ে সমর্থকদের প্রত্যাশা বেশি।


একুশে সংবাদ/এস কে  

 

Link copied!