AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ দলে চমক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:১৯ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ দলে চমক

চলতি এপ্রিলেই ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি সামনে রেখে প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে এই স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এই স্কোয়াডে সম্ভাব্য সকল খেলোয়াড়ই ডাক পেয়েছেন। প্রাথমিক স্কোয়াডে জায়গা পেয়েছেন ডিপিএলে দারুণ খেলা ওপেনার পারভেজ হোসেন ইমন। বিপিএলে ফরচুন বরিশালকে শিরোপা জেতাতে দারুণ ভূমিকা রাখা মোহাম্মদ সাইফউদ্দিনও আছেন স্কোয়াডে।

দলে ফিরেছেন আফিফ হোসেন ধ্রুবও। তানজিদ হাসান তামিম, জাকের আলি অনিক ও মোহাম্মদ রিশাদ হোসেন ও ডাক পেয়েছেন প্রাথমিক স্কোয়াডে।

সাকিব ও মুস্তাফিজের বিষয়ে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু জানান, সাকিব এই মাসের শেষে ফিরবে। ডিপিএলে ১টা ম্যাচ খেলে জাতীয় দলের সাথে অনুশীলন ক্যাম্পে ঢুকে যাবে। ২৮ তারিখ দল দিলে জানা যাবে সাকিবকে কত ম্যাচের জন্য পাওয়া যাবে। অন্যদিকে মুস্তাফিজ আইপিএল থেকে ফিরে দলের সঙ্গে যোগ দেবেন।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হবে ৩ মে। ৪ ও ৭ মে চট্টগ্রামেই পরের দুটি টি-টোয়েন্টি, এরপর মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ১০ ও ১২ মে হবে সিরিজের শেষ দুটি ম্যাচ।

বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড
নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদি হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সৌম্য সরকার।

 

একুশে সংবাদ/এস কে  

 


 


 

Link copied!