AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করলেন আইসিসির প্রতিনিধি দল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৪৪ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করলেন আইসিসির প্রতিনিধি দল

চলতি বছরের সেপ্টেম্বরে বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর সেই উপলক্ষ্যে এখন থেকে সব ধরণের প্রস্তুতি নিতে শুরু করেছে আইসিসি। যে কারণে বিশ্বকাপের ভেন্যু দেখতে গতকাল বাংলাদেশে এসেছিলেন আইসিসির পাঁচ সদস্যের প্রতিনিধি দল। গতকাল রোববার ঢাকায় পা রাখার পর দিন আজ সোমবার মিরপুরে আসেন এই পাঁচ সদস্য।  

মিরপুরে আসার পর মাঠের সবকিছুই ঘুরে ঘুরে পর্যবেক্ষণ করেন আইসিসির প্রতিনিধি দল। গ্যালারি থেকে শুরু করে একাডেমি মাঠ সবই দেখেছেন তারা। আগামীকাল (মঙ্গলবার) সিলেট ভেন্যু পর্যবেক্ষণ করবেন এই প্রতিনিধি দল। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাব্য ভেন্যু মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম। সিলেটের দুটি মাঠে হতে পারে লিগ পর্বের খেলাগুলো। সেমিফাইনাল ও ফাইনাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

আইসিসির পাঁচ সদস্যের পর্যবেক্ষক দলে আছেন নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশন্স ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পনসরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

দীর্ঘ ১০ বছর পর আবারও নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। ২০২২ সালের বার্মিংহামে অনুষ্ঠিত আইসিসির বার্ষিক সভা শেষে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে এরই মাঝে অস্ট্রেলিয়ার নারীরা সফর করেছে বাংলাদেশ। সামনেই আছে ভারত নারী দলের সফর।

 


একুশে সংবাদ/এস কে  

Link copied!