AB Bank
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের জার্সি গায়ে যা বললেন মোহাম্মদ আমির


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫২ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
পাকিস্তানের জার্সি গায়ে যা বললেন মোহাম্মদ আমির

পাকিস্তান দলে প্রত্যাবর্তন করেছেন মহম্মদ আমির। দীর্ঘদিন পর ফের সবুজ জার্সিতে দেখা যাবে এই পেসারকে। টি২০ বিশ্বকাপের স্কোয়াডেও তার থাকার সম্ভাবনা রয়েছে। আপাতত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে তাকে দেখা যাবে।

প্রায় ৪ বছর পর ফের জাতীয় দলের জার্সিতে ফিরে উচ্ছসিত পাক পেসার। এক সময় জেল খাটতে হয়েছে স্পটফিক্সিংকাণ্ডে নাম জড়িয়ে। এরপর শাস্তি কাটিয়ে মাঠে ফিরেছিলেন। দেশকে এনে দিয়েছিলেন চ্যাম্পিয়ন্স ট্রফি। এর কয়েকবছর পর ফের মাঠের বাইরে চলে যান। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান হিসেবে রামিজ রাজা আসতেই তাঁর ওপর কোপ পড়ে। রামিজ স্পষ্টতই জানিয়ে দেন কোনও ম্যাচ ফিক্সারের জায়গা নেই জাতীয় দলে। কিন্তু চেয়ারম্যান পদে বদল হতে না হতেই ফের আমির সুযোগ পেয়েছেন জাতীয় দলে।

সামনে টি২০ বিশ্বকাপ। সেখানে সুযোগ পাওয়ার আশা নিয়েই অবসর ভেঙে ফিরে আসার কথা জানিয়েছিলেন পাকিস্তানের পেসার মহম্মদ আমির। সেই সুযোগ পেয়েই ইশ্বরকে ধন্যবাদ দিয়েছেন আমির। সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করে আমির লিখেছেন,‘আল্লাহর নাম নিয়ে শুরু করছি আবার, প্রায় চার বছর পর।’

আগামী বৃহস্পতিবার (১৮ এপ্রিল) থেকে শুরু হবে নিউজিল্যান্ডের সঙ্গে পাকিস্তানের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ঘরের মাঠে পাকিস্তান এই সিরিজ খেলবে ২৭ এপ্রিল পর্যন্ত। যদিও আইপিএলের জন্য কিউইদের প্রথম সারির দলের অনেকেই পাকিস্তান সফরে থাকছেন না। তারই মধ্যে নিজেকে প্রমাণ করতে চান আমির। এই সিরিজ শেষ হওয়ার একমাস পরই যে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই মূহূর্তে পাকিস্তান পেস অ্যাটাকের যা অবস্থা তাতে আমিরকে তাদের প্রয়োজন। শাহিন আফ্রিদি থাকলেও হারিস রাউফের পারফরম্যান্স গ্রাফ নিম্নগামী, এছাড়াও বোর্ডের সঙ্গে বিতর্কে জড়ানো ছাড়াও চোটের সমস্যা রয়েছে তার।

 


একুশে সংবাদ/এস কে

Link copied!