AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫১ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর!

শুভমন গিল যে অনেকেরই হার্টথ্রব, তা সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায়। অনেকে তো গিল যে দলে খেলেন, সেই দলকেই শুধুমাত্র সমর্থন করেন। আর গিলের প্রতি সেই ভালোবাসার মাত্রা যে কতটা হতে পারে, সেটা এক যুবতীর প্রতিক্রিয়া দেখে বোঝা গেল। গিলকে দেখে তাঁর চোখ-মুখের এমনই অভিব্যক্তি হল, যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

নেটিজেনদের একাংশ তো বলতে শুরু করেছেন, ‘যুবতীর যেমন অভিব্যক্তি ছিল, (গিলকে দেখলে) আমারও ঠিক সেরকম হবে।’ একজন তো আবার একধাপ এগিয়ে বলেছেন, ‘হিরো এন্ট্রি নিতেই সকলের দিলের ঘণ্টি বেজে গিয়েছে।’ বাকিরাও ওই ভিডিও আপ্লুত হয়ে গিয়েছেন। আর ওই যুবতীর জায়গায় নিজেকে দেখতে পাচ্ছেন। 

আইপিএলের মধ্যেই গুজরাট টাইটানসের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে টিম হোটেলে চেক-ইন করছিলেন গিল। টিম হোটেলে যেমন প্রত্যেক খেলোয়াড়কে বরণ করে নেওয়া হয়, সেরকমভাবেই অভ্যর্থনা জানানো হচ্ছিল গুজরাটের অধিনায়ককে। কিন্তু সেই সব ছাপিয়ে ওই যুবতীর প্রতিক্রিয়া যাবতীয় নজর কেড়ে নিয়েছে।

গুজরাটের তরফে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও পোস্ট করা হয়েছে, তাতে দেখা গিয়েছে যে গিলরা যেখান দিয়ে ঢুকছেন, তাঁর দু‍‍`পাশে দাঁড়িয়ে আছেন অনেকে। তাঁরা হাততালি দিয়ে গুজরাটের খেলোয়াড়দের অভ্যর্থনা জানাচ্ছেন। গিলের বাঁ-দিকে যারা ছিলেন, তারাও হাততালি দিচ্ছেন। আর এক যুবতী কার্যত হতভম্ব হয়ে গিলকে দেখতে থাকেন। তাঁর যে অভিব্যক্তি ছিল, সেটা ভাষায় বর্ণনা অত্যন্ত দুষ্কর। ওটা ওই যুবতীর পুরো ‘ফ্যান মুহূর্ত’ ছিল।

ওই যুবতী আসলে কে, তা জানা না গেলেও তাঁর অভিব্যক্তিতে মজে গিয়েছে নেটপাড়া। এক নেটিজেন বলেন, ‘গিল সাব সবসময় কিল করেন।’ অপর এক নেটিজেন বলেন, ‘ক্যাপ্টেন সাব তো দিনে-দিনে আরও সুন্দর হয়ে যাচ্ছেন।’ একজন আবার বলেন, ‘আমার যদি ওর সঙ্গে দেখা হয়, তাহলে আমারও এরকম অভিব্যক্তি হবে।’ অপর একজন বলেন, ‘এক হি তো দিল হ্যা, কিতনে বার জিতেগো।’ এক নেটিজেন আবার বলেন, ‘প্রিন্স।’

আর সেই ‘প্রিন্স’ গিল এবার আইপিএলে গুজরাটের অধিনায়কত্ব করছেন। আপাতত পয়েন্ট তালিকায় ছয় নম্বরে আছে গিলের দল। ছ‍‍`টি ম্যাচ খেলেছে। তিনটি জিতেছে। তিনটি ম্যাচে হেরেছে। সপ্তম ম্যাচে আগামী বুধবার (১৭ এপ্রিল) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আহমেদাবাদে খেলবেন গিলরা। আর কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে গিলদের ম্যাচ আছে আগামী ১৩ মে। আহমেদাবাদে সেই ম্যাচ হবে। এবার ইডেনে গুজরাটের খেলা পড়েনি।

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

Link copied!