AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মায়োর্কার বিপক্ষে রিয়ালের কষ্টার্জিত জয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩২ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
মায়োর্কার বিপক্ষে রিয়ালের কষ্টার্জিত জয়

লা লিগার ম্যাচে মায়োর্কার বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। এদিন পূর্ণশক্তির একাদশ নামায়নি লস ব্ল্যাঙ্কোসরা। আর তাতেই জয় পাওয়া কঠিন হয়ে উঠেছিল। তবে শেষ পর্যন্ত চুয়োমেনির একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে লস ব্লাঙ্কোসরা। তাই মায়োর্কার বিপক্ষে ভিনিসিয়াস জুনিয়র রদ্রিগো ও টনি ক্রুসদের জায়গা হয় বেঞ্চে।

যদিও দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছিলেন ভিনি। মূল খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ায় মায়োর্কার মাঠে জিততে ভুগেছে রিয়াল। চুয়ামেনির গোলে ১-০ ব্যবধানের কষ্টার্জিত জয় পায় রিয়াল মাদ্রিদ।

মায়োর্কার মাঠে প্রথমার্ধে একপ্রকার নিষ্প্রভ ছিল রিয়াল মাদ্রিদ। গোলশূন্য প্রথমার্ধে অবশ্য দাপট দেখাতে পারেনি সফরকারীরা। তবে দ্বিতীয়ার্ধে নিজেদের স্বরূপে ফিরেছিল তারা। প্রথমার্ধে তিন শট নিয়ে একটিও লক্ষ্যে রাখতে না পারা দলটি দ্বিতীয়ার্ধে ১৩টি শট নিয়ে ৯টিই লক্ষ্য বরাবর রাখতে পেরেছিল।

ম্যাচের ৪৮তম মিনিটে ডি-বক্সের অনেক বাইরে থেকে শট নেন চুয়ামেনি। একজনের গায়ে লাগার পর গোলরক্ষকের নাগালের অনেক বাইরে ক্রসবার আর পোস্টের কোনা দিয়ে বল জড়ায় জালে। লিড পায় রিয়াল। শেষ পর্যন্ত এই একটি গোলই ম্যাচের ফল নির্ধারণ করে দেয়।

এই জয়ে নিকট প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেছে রিয়াল। ৩১ ম্যাচে ৭৮ পয়েন্ট কার্লো আনচেলত্তির দলের। এক ম্যাচ কম খেলা বার্সার পয়েন্ট ৬৭।

আগামী রোববার ঘরের মাঠে বার্সেলোনাকে আতিথেয়তা দেবে রিয়াল।

 

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

Link copied!