AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যানজটে আটকে গেলেন ক্রিকেটাররা, স্থগিত ২ ম্যাচ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:৫৫ এএম, ২ এপ্রিল, ২০২৪
যানজটে আটকে গেলেন ক্রিকেটাররা, স্থগিত ২ ম্যাচ

ঢাকায় যানজট একটি সাধারণ ব্যাপার। ঢাকায় বসবাস করা প্রতিটি মানুষই প্রতিদিন যানজটের কষ্ট পেয়ে থাকেন। এই যানজটের কারণে সৃষ্ট দুর্ভোগে বিভিন্ন স্বাভাবিক কর্মকাণ্ড ব্যাহত হয়। এবার চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) তেমনই এক ঘটনা ঘটেছে।

রাজধানীর যানজটের কারণে ডিপিএলের দুটি ম্যাচ স্থগিত করতে হয়েছে। স্থগিত হওয়া এই ম্যাচ দুটি বুধবার (৩ এপ্রিল) মাঠে গড়াবে বলে জানিয়েছে ডিপিএল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ৯টা থেকে প্রাইম ব্যাংক-পারটেক্স স্পোর্টিং ক্লাব এবং শেখ জামাল-লিজেন্ডস অব রূপগঞ্জের মাঠে নামার কথা ছিল। কিন্তু ম্যাচ দুটি মাঠে গড়ানোর আগেই স্থগিত করতে হয়েছে।

রাজধানীর অদূরে সাভারে তীব্র যানজটের কারণে বিকেএসপির মাঠে কোনো দল পৌঁছাতে পারেনি। ফলে বাধ্য হয়ে ম্যাচ স্থগিত করতে হয়েছে। আজ ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুর জোড়পুল এলাকায় এক দুর্ঘটনা ঘটে। তাতে বন্ধ হয় যান চলাচল, দেখা দেয় তীব্র যানজট।

চলমান ডিপিএলে এর  আগেও যানজটের কারণে মাঠে পৌঁছাতে দেরি হয়েছে বিভিন্ন দলের। তাতে ওভার কমিয়ে খেলা শুরু করতে হয়েছে। আবার দেরি হওয়ার কারণে অধিনায়ককে ছাড়াই খেলা চালিয়ে যেতে হয়েছে।

গেল ১৪ মার্চ যানজটের কবলে পড়ে ম্যাচ অর্ধেক মাঠে গড়ানোর পরে হাজির হয়েছিলেন প্রাইম ব্যাংকের অধিনায়ক তামিম ইকবাল। তিনি ওপেনিংয়েও নামতে পারেননি। তার বদলে মোহাম্মদ মিথুন টস করেন এবং খেলা চালিয়ে নেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!