AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিপিএলে ফিফটির দেখা পেলেন সাকিব


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:০২ পিএম, ২৭ মার্চ, ২০২৪
ডিপিএলে ফিফটির দেখা পেলেন সাকিব

জাতীয় দলের ব্যস্ততা না থাকায় ডিপিএলে শেখ জামালের হয়ে খেলছিলেন সাকিব। যেখানে বোলিংটা ভালো হলেও ব্যাটিংটা হচ্ছিল না আশানুরূপ। সেই সাকিবই এবার ব্যাট হাতে জ্বলে উঠেছেন।শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট দলে ডাক পাওয়ার পর আজ ডিপিএলে সাকিব খেলতে নেমেছেন। যেখানে তাদের প্রতিপক্ষ গাজী গ্রুপ ক্রিকেটার্স। ম্যাচটি এবারের ডিপিএলে তার তৃতীয় ম্যাচ। প্রথম দুই ম্যাচে ১৯ ও ৩৪ রান করলেও গাজী গ্রুপের বিপক্ষে তিনি হাঁকিয়েছেন দুর্দান্ত ফিফটি।

বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ফিল্ডিং নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স অধিনায়ক মেহেদী মারুফ। শেখ জামালের দুই ওপেনার সাইফ হাসান ও সৈকত আলী উদ্বোধনী জুটিতে যোগ করেন ৪৪ রান।

১২তম ওভারের শেষ বলে সৈকতকে বোল্ড করেন মাহফুজুর রহমান রাব্বি। ৩৯ বলে ২ চার ও ১ ছক্কায় ২৪ রান করেন সৈকত।এরপর তিন নম্বরে ব্যাটিংয়ে নামেন সাকিব। তবে তার সঙ্গে ওপেনার সাইফের জুটিটা ছিল ২৮ রানের। ১৭তম ওভারের শেষ বলে রানআউটের ফাঁদে কাটা পড়া সাইফ করেছেন ২৮ রান।

দুই ওপেনারের বিদায়ে শেখ জামালের স্কোর হয়ে যায় ১৭ ওভারে ২ উইকেটে ৭২ রান। চার নম্বরে ব্যাটিংয়ে নামেন ফজলে মাহমুদ রাব্বি। সাকিবের স্কোর তখন ২৬ বলে ১১ রান। এরপরই খোলস ছেড়ে বেরিয়ে আসতে থাকেন তিনি।

১৮ তম ওভারের প্রথম বলে ডিপ পয়েন্ট দিয়ে চার মারেন সাকিব। ১৯ ও ২০-এই দুই ওভারেও একটি করে চার মারেন।

২০তম ওভারেই দুটি ছক্কা মারেন সাকিব। আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকা সাকিবের ফিফটি করতে লেগেছে ৬২ বল। ২৭তম ওভারের দ্বিতীয় বলে স্লগ সুইপে ডিপ মিড উইকেট দিয়ে চার মেরে তুলে নিয়েছেন ফিফটি। যদিও অর্ধশতকের ইনিংস লম্বা করতে পারেননি তিনি।

ফিফটি পূর্ণ করার পর দ্রুতই ড্রেসিংরুমের পথ ধরেন সাকিব। ২৮তম ওভারের প্রথম বলে তাকে ফেরান আব্দুল গাফফার সাকলাইন। ক্যাচ ধরেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের উইকেটরক্ষক প্রীতম কুমার। ৬৫ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৩ রান করেন সাকিব।

একুশে সংবাদ/এস কে

Link copied!