AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়াকারের ইনজুরিতে দুশ্চিন্তায় সিটি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৬ পিএম, ২৫ মার্চ, ২০২৪
ওয়াকারের  ইনজুরিতে দুশ্চিন্তায় সিটি

ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছেন ইংলিশ ডিফেন্ডার কাইল ওয়াকার। আর্সেনালের বিপক্ষে প্রিমিয়ার লিগে গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে ওয়াকারের এই ইনজুরি ম্যানচেস্টার সিটিকে দুশ্চিন্তায় ফেলেছে।

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে ওয়াকার ম্যাচের শুরুতেই মাঠ ছাড়েন। আগামী রোববার ইত্তিহাদ স্টেডিয়ামে আর্সেনালের মোকাবেলা করবে সিটি। লিভারপুলের সঙ্গে এই দুই ক্লাবই প্রিমিয়ার লিগে শিরোপার অন্যতম দাবীদার হয়ে উঠেছে।

ব্রাজিলের বিপক্ষে ১-০ গোলের পরাজয়ের পরপরই ইংলিশ ম্যানেজার গ্যারেথ সাউথগেট বলেছেন, ‘আমি এখনো জানি না ইনজুরির মাত্রা কতটুকু। ওয়াকার খুব একটা ইনজুরিতে পড়েন না। যে কারণে সে নিজেও বুঝতে পারছে না ইনজুরি গুরুতর কি না। আগামী কয়েক দিনে এ ব্যাপারে স্পষ্টভাবে বোঝা যাবে।’

ব্রাজিলের বিপক্ষে অধিনায়কের আর্মব্যান্ড পড়ে মাঠে নেমেছিলেন ওয়াকার। কিন্তু ২০ মিনিটে তিনি মাঠ ছাড়েন। ভিনিসিয়ুস জুনিয়রের একটি শট লাইনের উপর থেকে ক্লিয়ার করতে গিয়ে ইনজুরিতে পড়েন তিনি।

রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ভিনির শটটি জর্ডান পিকফোর্ডকে পরাস্ত করলেও শেষ মুহূর্তে ওয়াকার তার জালে প্রবেশ করতে দেয়নি। এরপরই ৩৩ বছর বয়সী ওয়াকারের বাম পায়ে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়।

ইংল্যান্ডের মেডিকেল টিমের তৎপরতায় আরো আট মিনিট তিনি মাঠে ছিলেন। কিন্তু এরপর আর খেলা সম্ভব হয়নি। ওয়াকারের পরিবর্তে ঐ সময় মাঠে নামেন অ্যাস্টন ভিলা ডিফেন্ডার এরজি কোনসা।

একুশে সংবাদ/এস কে

Link copied!