AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাপোলি ম্যাচে ডি জং, পেড্রিকে পাচ্ছেনা বার্সেলোনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২৪ পিএম, ৫ মার্চ, ২০২৪
নাপোলি ম্যাচে ডি জং, পেড্রিকে পাচ্ছেনা বার্সেলোনা

নাপোলির বিপক্ষে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগের ম্যাচে ইনজুরির কারনে বার্সেলোনার হয়ে খেলতে পারবেন না দুই মিডফিল্ডার পেড্রি ও ফ্রেংকি ডি জং। স্প্যানিশ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

রোববার এ্যাথলেটিক বিলবাওয়ের সাথে লা লিগার গোলশুন্য ড্রয়ের ম্যাচটিতে ডাচ আন্তর্জাতিক খেলোয়াড় ডি জং ডান গোঁড়ালির ইনজুরিতে পড়েছেন। অন্যদিকে স্প্যানিয়ার্ড পেড্রি নতুন করে ডান হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়েছেন।

এই দুজনকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে সে সম্পর্কে নির্দিষ্ট করে কিছু জানায়নি বার্সা। কিন্তু ধারনা করা হচ্ছে অন্তত মাস খানেকের জন্য তারা দুজনই মাঠ থেকে ছিটকে গেছেন। যে কারনে আগামী সপ্তাহে নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগের ম্যাচে তাদের আর খেলা হচ্ছেনা।

পাঁচবারের ইউরোপীয়ান চ্যাম্পিয়ন বার্সেলোনা আগামী ১২ মার্চ ইতালিয়ান চ্যাম্পিয়নদের আতিথ্য দিবে। নাপোলির মাঠে প্রথম লেগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল।

এবারের মৌসুমের শুরুতে ডান গোঁড়ালির ইনজুরির কারনে মাঠের বাইরে ছিলেন ডি জং। পেড্রি সম্প্রতি ডান উরুর সমস্যা কাটিয়ে দলে ফিরেছেন। এনিয়ে এবারের মৌসুমে তৃতীয়বার ইনজুরিতে পড়লেন পেড্রি। আগামী ২২ মার্চ লন্ডনে কলম্বিয়ার বিপক্ষে স্পেনের প্রীতি ম্যাচেও খেলতে পারবেন না পেড্রি। চারদিন পর সান্তিয়াগো বার্নাব্যুতে ব্রাজিলের বিপক্ষেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

রোববারের ম্যাচের পর বার্সা কোচ জাভি হার্নান্দেজ বলেছেন, ‘তারা দুজনেই আমাদের খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমরা তাদেরকে দারুনভাবে মিস করবো।’

 

একুশে সংবাদ/এস কে

Link copied!