AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দশ কিলোমিটার খুলনা ম্যারাথনে সপ্তম ইবির মানিক


দশ কিলোমিটার খুলনা ম্যারাথনে সপ্তম ইবির মানিক

দশ কিলোমিটার খুলনা ম্যারাথন-২০২৪ এ সপ্তম স্থান অর্জন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মানিক রহমান। শুক্রবার সকাল সাড়ে সাতটায় খুলনার হাদিস পার্ক থেকে এ প্রতিযোগিতা শুরু হয়। ফিনিশার পয়েন্ট ছিল ৬ নং রোড সোনাডাঙা সোলার পার্ক। এতে দশ কিলোমিটার অতিক্রমে ৪৭ মিনিট ৩ সেকেন্ড সময় নিয়েছেন মানিক।  

জানা যায়, ‘খুলনা রানার্স’ এ প্রতিযোগিতার আয়োজন করে। এতে সারাদেশ থেকে প্রায় তিন শতাধিক প্রতিযোগী অনলাইনে ‘স্ট্রাভা’ অ্যাপের মাধ্যমে অংশ নিয়েছেন। এছাড়া প্রায় শতাধিক প্রতিযোগী সরাসরি এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন।

এ প্রতিযোগিতায় সপ্তম স্থান অর্জনকারী মানিক রহমান বলেন, আগে আমি বেশ কিছু ম্যারাথন দিয়েছি সেটা কোনো সংগঠন বা প্রতিযোগিতায় না। বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন প্রতিপাদ্য বিষয় নিয়ে। তবে এবার বিনা প্রস্তুতিতে প্রথম কোনো ম্যারাথন প্রতিযোগিতা অংশগ্রহণ করে আমি অনেক আনন্দিত।

উল্লেখ্য, মানিক ছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয়ের আরও তিন শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশ নেয়। তারা সবাই সফলভাবে এ প্রতিযোগিতা শেষ করেছেন। এ প্রতিযোগিতায় অংশ নেওয়া অন্য তিনজন হলেন- গোলাম রব্বানী, জোবায়ের হাসান ও তানভীর রহমান। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

একুশে সংবাদ/এস কে

Link copied!