AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাম বাড়লো প্লে-অফ ও ফাইনাল ম্যাচের টিকিটের


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
দাম বাড়লো প্লে-অফ ও ফাইনাল ম্যাচের টিকিটের

দশম বিপিএলের গ্রুপ পর্বের খেলা শেষ হচ্ছে শুক্রবার। এরই মধ্যে আসরের প্লে-অফ নিশ্চিত করেছে চার দল। শবে বরাতে কারণে পরিবর্তিত সূচিতে খেলা হবে এ পর্বের খেলা। তবে আসরের এসব হাইভোল্টেজ ম্যাচের আগে টিকিটের দাম বাড়িয়েছে টুর্নামেন্ট আয়োজকরা।

সূচী অনুযায়ী আগেই জানা গিয়েছিল, প্লে-অফসহ টুর্নামেন্টটির ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। আজ নতুন করে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিটমূল্য প্রকাশ করেছে বিসিবি। যেখানে আগের চেয়ে বাড়িয়ে দেওয়া হয়েছে টিকিট মূল্য।

প্লে-অফ ও ফাইনাল ম্যাচের জন্য সর্বনিম্ন ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা থেকে বাড়িয়ে করা হয়েছে ৩০০ টাকা। নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিট ৪০০ টাকার বদলে করা হয়েছে ৫০০ টাকা।

এছাড়া ক্লাব হাউজ ৮০০ ও ভিআইপি স্ট্যান্ডের একেকটি টিকিটের মূল্য দেড় হাজার টাকা। সর্বোচ্চ আড়াই হাজার টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।

স্টেডিয়ামের বুথ ছাড়াও, টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। টিকিট বিক্রি চলবে ম্যাচের দিন ও তার আগের দিন।

টিকিট বিক্রি শুরু হবে শনিবার (২৪ ফেব্রুয়ারি) থেকে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এছাড়া টিকিট কেনা যাবে অনলাইনেও।

এক নজরে দেখে নিন নতুন করে নির্ধারিত টিকিটমূল্য-

গ্র্যান্ড স্ট্যান্ড - ২৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড - ১৫০০ টাকা
ক্লাব হাউজ - ৮০০ টাকা
নর্থ/সাউথ স্ট্যান্ড - ৫০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড - ৩০০ টাকা


একুশে সংবাদ/এস কে

Link copied!