AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনার বিপক্ষে ঢাকার সংগ্রহ ১২৮ রান


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:০৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
খুলনার বিপক্ষে ঢাকার সংগ্রহ ১২৮ রান

দুই পেসার মুকিদুল ইসলাম ও দক্ষিণ আফ্রিকার ওয়েন পারনেলের বোলিং নৈপুন্যে খুলনা টাইগার্সের বিপক্ষে বড় সংগ্রহ গড়তে পারেনি দুর্দান্ত ঢাকা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ৩৩তম ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১২৮ রান করেছে ঢাকা। খুলনার মুকিদুল ও পারনেল ৩টি করে উইকেট নেন।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে খুলনার পেসার পারনেলের তোপের মুখে পড়ে ২৭ রানে ৩ উইকেট হারায় ঢাকা। মোহাম্মদ নাইম ৫, সাইফ হাসান শূণ্য এবং ইংল্যান্ডের এডাম রোসিংটন ১৮ রানে আউট হন। পরপর দুই ডেলিভারিতে নাইম ও সাইফকে শিকার করেন পারনেল।

শুরুর ধাক্কা সামলে উঠতে চতুর্থ উইকেটে ৩৫ রানের জুটি গড়েন অস্ট্রেলিয়ার অ্যালেক্স রস ও ইরফান শুক্কুর। জুটিতে ৩টি চার ও ১টি ছক্কায় ২৫ রান তুলে পেসার মুকিদুলের শিকার হন ইরফান। পরের ডেলিভারিতে মুকিদুল  জিম্বাবুয়ের সিন উইলিয়ামসকে খালি হাতে ফিরিয়ে দিলে  ৫ উইকেটে  ৬২ রানে  পরিনত হয় ঢাকা।

ষষ্ঠ উইকেটে ২৬ বলে ৩৩ রানের জুটি গড়ে ঢাকাকে শতরানের দোড়গোড়ায় নিয়ে যান রস ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন। ১টি করে চার-ছক্কায় ২৫ রান করে রান আউট হন রস।

সপ্তম উইকেটে ২১ বলে ৩০ রান তুলে ঢাকাকে ৭ উইকেটে ১২৮ রানের সম্মানজনক সংগ্রহ এনে দেন মোসাদ্দেক ও শ্রীলংকার চাতুরাঙ্গা ডি সিলভা। ১টি করে চার-ছক্কায় ২৩ বলে ২৬ রান করে মুকিদুলের তৃতীয় শিকার হন মোসাদ্দেক। ২টি ছক্কায় ১১ বলে অপরাজিত ১৭ রান করেন ডি সিলভা।

খুলনার পারনেল ১৯ রানে ও মুকিদুল ১৮ রানে ৩টি করে উইকেট নেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!