AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনার বিপক্ষে ঢাকার সংগ্রহ ১২৮ রান


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:০৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
খুলনার বিপক্ষে ঢাকার সংগ্রহ ১২৮ রান

দুই পেসার মুকিদুল ইসলাম ও দক্ষিণ আফ্রিকার ওয়েন পারনেলের বোলিং নৈপুন্যে খুলনা টাইগার্সের বিপক্ষে বড় সংগ্রহ গড়তে পারেনি দুর্দান্ত ঢাকা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ৩৩তম ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১২৮ রান করেছে ঢাকা। খুলনার মুকিদুল ও পারনেল ৩টি করে উইকেট নেন।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে খুলনার পেসার পারনেলের তোপের মুখে পড়ে ২৭ রানে ৩ উইকেট হারায় ঢাকা। মোহাম্মদ নাইম ৫, সাইফ হাসান শূণ্য এবং ইংল্যান্ডের এডাম রোসিংটন ১৮ রানে আউট হন। পরপর দুই ডেলিভারিতে নাইম ও সাইফকে শিকার করেন পারনেল।

শুরুর ধাক্কা সামলে উঠতে চতুর্থ উইকেটে ৩৫ রানের জুটি গড়েন অস্ট্রেলিয়ার অ্যালেক্স রস ও ইরফান শুক্কুর। জুটিতে ৩টি চার ও ১টি ছক্কায় ২৫ রান তুলে পেসার মুকিদুলের শিকার হন ইরফান। পরের ডেলিভারিতে মুকিদুল  জিম্বাবুয়ের সিন উইলিয়ামসকে খালি হাতে ফিরিয়ে দিলে  ৫ উইকেটে  ৬২ রানে  পরিনত হয় ঢাকা।

ষষ্ঠ উইকেটে ২৬ বলে ৩৩ রানের জুটি গড়ে ঢাকাকে শতরানের দোড়গোড়ায় নিয়ে যান রস ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন। ১টি করে চার-ছক্কায় ২৫ রান করে রান আউট হন রস।

সপ্তম উইকেটে ২১ বলে ৩০ রান তুলে ঢাকাকে ৭ উইকেটে ১২৮ রানের সম্মানজনক সংগ্রহ এনে দেন মোসাদ্দেক ও শ্রীলংকার চাতুরাঙ্গা ডি সিলভা। ১টি করে চার-ছক্কায় ২৩ বলে ২৬ রান করে মুকিদুলের তৃতীয় শিকার হন মোসাদ্দেক। ২টি ছক্কায় ১১ বলে অপরাজিত ১৭ রান করেন ডি সিলভা।

খুলনার পারনেল ১৯ রানে ও মুকিদুল ১৮ রানে ৩টি করে উইকেট নেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!