AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিসিবিতে নতুন পদ পাচ্ছেন নান্নু-বাশার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৪৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
বিসিবিতে নতুন পদ পাচ্ছেন নান্নু-বাশার

একটানা ৮ বছর ধরে বিসিবির প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন মিনহাজুল আবেদিন নান্নু। যেখানে তার সঙ্গে ছিলেন হাবিবুল বাশার সুমন। জাতীয় দলের নির্বাচক হিসেবে তারা এখন সাবেক। তবে বিসিবির সঙ্গে তাদের সম্পর্ক শেষ হচ্ছে না।

এই দুই সাবেক অধিনায়ককে অন্য ভূমিকায় রাখার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার বোর্ড সভা শেষে এ তথ্য জানিয়েছেন বিসিবি বস।গত বছরের শেষ দিন নির্বাচক হিসেবে মেয়াদ শেষ হয় নান্নুর নেতৃত্বাধীন কমিটির। বোর্ডের সিদ্ধান্ত দেরিতে আসায় মেয়াদ শেষ হওয়ার পরও কাজ চালিয়ে যাচ্ছিলেন তারা।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বোর্ড সভায় নান্নুকে সরিয়ে প্রধান নির্বাচক করা হয় গাজী আশরাফ হোসেন লিপুকে। আর বাশারের জায়গায় আসেন হান্নান সরকার। আগের কমিটি থেকে কেবল আব্দুর রাজ্জাক টিকে যান।

প্রধান নির্বাচক হিসেবে প্রায়ই চরম সমালোচনার মুখে পড়েছেন নান্নু। তবে বিসিবির মতে, তারা দারুণ কাজ করেছেন। বোর্ড সভাপতি জানান, অন্য পদে তাদেরকে কাজের সুযোগ করে দেয়া হবে।

বিসিবি সভাপতি বলেন, ‘আমরা সবাই তাদের কাজের প্রশংসা করেছি। তাদের অবদান আমাদের ক্রিকেটে অনেক। আমরা সকলেই এক বাক্যে স্বীকার করেছি তাদের জন্য খুবই খুশি আমরা। তাদের আমরা হারাতেও চাই না। সেজন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি তাদেরকে বোর্ডের জুতসই জায়গায় নিয়ে যাব।’

একুশে সংবাদ/এস কে

Link copied!