AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অলিম্পিকে খেলার বিষয়ে যা বললেন ডি মারিয়া


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:১৬ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
অলিম্পিকে খেলার বিষয়ে যা বললেন ডি মারিয়া

সবশেষ ২০০৮ সালে বেইজিং অলিম্পিকে ফুটবলে স্বর্ণপদক জিতেছিল আর্জেন্টিনা। সেই আসরে আর্জেন্টিনার সাফল্যের কারিগর ছিলেন লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়া। অলিম্পিক স্বর্ণ জেতার ১৪ বছর পর এই জুটির হাত ধরেই বহুল আকাঙ্ক্ষিত বিশ্বকাপ ফুটবলের শিরোপাও জেতে আলবিসেলেস্তেরা। তাই অলিম্পিক ফুটবলের খরা ঘুচাতেও মেসি-ডি মারিয়া জুটির কথা ভাবছেন অনেকেই।

প্যারিস অলিম্পিকে মেসি-ডি মারিয়া আর্জেন্টিনার প্রতিনিধিত্ব করুক -এমনটাই আর্জেন্টাইনদের গণদাবী। এই টুর্নামেন্টে সাধারণত কোনো দেশের অনূর্ধ্ব ২৩ দল খেলে থাকলেও সর্বোচ্চ তিনজন ২৩ বছরের বেশি বয়সী খেলোয়াড় খেলানো যায়। সেই সুযোগ কাজে লাগিয়েই আর্জেন্টিনার এই প্রজন্মের এই সেরা দুই তারকাকে খেলাতে চান অনূর্ধ্ব ২৩ দলের কোচ হাভিয়ের মাশচেরানো।

প্যারিস অলিম্পিকে খেলার গুঞ্জন অবশ্য উড়িয়ে দিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। দেশটির গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, কোপা আমেরিকাই আর্জেন্টিনার জার্সিতে তার শেষ টুর্নামেন্ট।

বিশ্বকাপ জয়ের পরই বেশ স্পষ্টভাবে নিজের ভবিষ্যৎ নিয়ে বার্তা দিয়ে রেখেছিলেন এই উইঙ্গার। জুন-জুলাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া কোপা আমেরিকা খেলে তুলে রাখবেন আর্জেন্টিনার জার্সি। তবুও বিভিন্ন দেশের গনমাধ্যম খবর প্রকাশ করতে থাকে, প্যারিস অলিম্পিকে দেখা যাবে তাকে আকাশী নীল জার্সিতে।

ডি মারিয়া বলেন, ‘আমি মনে করি না অলিম্পিক গেমসে খেলার কোন সম্ভাবনা আছে আমার। আমি সিদ্ধান্ত নিয়ে রেখেছি। কোপা আমেরিকা শেষ করেই বিদায় বলবো আর্জেন্টিনাকে। অবসর নেয়ার এটাই উপযুক্ত সময়। কারণ নতুনরা প্রস্তুত হয়ে গেছে।’ 


একুশে সংবাদ/এস কে 

Link copied!