AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীলংকা টি-টোয়েন্টি দলে ফিরলেন ম্যাথুজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১৬ পিএম, ১০ জানুয়ারি, ২০২৪
শ্রীলংকা টি-টোয়েন্টি দলে ফিরলেন ম্যাথুজ

অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুজকে ফিরিয়ে এনে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের  আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষনা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

প্রায় তিন বছর পর শ্রীলংকা টি-টোয়েন্টি দলে ফিরলেন সাবেক অধিনায়ক ম্যাথুজ। ২০২১ সালের মার্চে ওয়েস্ট ইন্ডিজ সফরে সর্বশেষ দেশের হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন তিনি। দেশের হয়ে ৭৮টি টি-টোয়েন্টিতে ১১৪৮ রান ও ৩৮ উইকেট শিকার করেছেন ৩৬ বছর বয়সী ম্যাথুজ।

জিম্বাবুয়ের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের দলে না থাকলেও টি-টোয়েন্টিতে রাখা হয়েছে কুশল পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, নুয়ান তুষারা ও কামিন্দু মেন্ডিস।

টি-টোয়েন্টি দলে সুযোগ হয়নি আবিষ্কা ফার্নান্দো, নুয়ানিন্দু ফার্নান্দো, দুনিত ওয়েলালাগে, প্রমোদ মাদুশান, জেফরি ভান্ডারসে ও জানিত লিয়ানাগের। জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৯৫ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলে সেরা খেলোয়াড় হয়েছিলেন লিয়ানাগে।

দলে আছেন  পাথুম নিশাঙ্কাও। তবে ওয়ানডে সিরিজ শুরুর আগে ডেঙুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া  নিশাঙ্কারা খেলা নির্ভর করছে ফিটনেসের ওপড়।

এই সিরিজ দিয়ে অধিনায়ক হিসেবে পথচলা শুরু হবে হাসারাঙ্গা ডি সিলভার। সদ্য সাবেক হওয়া অধিনায়ক দাসুন শানাকাকেও টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে।

১৪ জানুয়ারি থেকে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে শ্রীলংকা।

জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলংকা টি-টোয়েন্টি দল: হাসারাঙ্গা ডি সিলভা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দাসুন শানাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, মাহেশ থিকশানা, দুষমন্থ চামিরা, দিলশান মাদুশঙ্কা, মাথিশা পাতিরানা, নুয়ান তুষারা ও আকিলা ধনাঞ্জয়া।

একুশে সংবাদ/এস কে 

Link copied!