AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কার জন্য যশের ছবি ছাড়লেন কারিনা?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৬ পিএম, ৭ মে, ২০২৪
কার জন্য যশের ছবি ছাড়লেন কারিনা?

তামিল অভিনেতা যশের ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপস’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। এবার তাঁর প্রস্থানের ঘটনায় নয়া মোড়। সিনেমাটিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনার। কিন্তু হঠাৎই এই সিদ্ধান্ত প্রত্যাখান করেন অভিনেত্রী।


কারিনা কেন সরে এলেন সিনেমাটি থেকে, তা নিয়ে আগে থেকেই ধোঁয়াশা ছিল অনুরাগীমহলে। শোনা গিয়েছিল, তারিখ নিয়ে সমস্যার কারণেই নাকি বেবোর এই সিদ্ধান্ত। বলিউডের অন্দরে গুঞ্জন, এই ছবিতে কিয়ারা আদভানি ও শ্রুতি হাসনের উপস্থিতির জন্যই কারিনা সরে গিয়েছেন।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে সংবাদমাধ্যম টাইমস নাও জানিয়েছে, তারিখ নিয়ে কোনো সমস্যা নেই। এই মুহূর্তে কোনো ছবিও করছেন না কারিনা। সব দিক মাথায় রেখেই শুটিংয়ের তারিখ ঠিক করা হয়েছিল।

তাহলে হঠাৎ কী হলো? জানা যায়, চরিত্রের দৈর্ঘ্য নিয়ে সংশয়ে ছিলেন কারিনা। ছবিতে কিয়ারা আদভানি ও শ্রুতি হাসনের মতো অভিনেত্রী থাকায় নিজের চরিত্রের গুরুত্ব নিয়ে ধন্দে ছিলেন তিনি। কিয়ারা-শ্রুতি অভিনীত চরিত্রের ভারে কারিনার চরিত্র কতটা চোখে পড়বে. তা নিয়ে সংশয় তৈরি হয় অভিনেত্রীর। অবশেষে তাই ছবি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত।

প্রায় তিন বছর পর এই ছবির মাধ্যমে রূপালি পর্দায় ফিরছেন দক্ষিণী তারকা যশ। ছবিটি পরিচালনা করছেন গীতু মোহনদাস। এমন ঘোষণার পর থেকেই যশ-ভক্তদের আলোচনায় এই ছবি।

প্রসঙ্গত, কারিনার আগে যশের বোনের চরিত্রের জন্য ঐশ্বরিয়া রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়েছিল। পরে সিদ্ধান্ত জানাবেন বলে আর যোগাযোগ করা হয়নি তাঁর পক্ষ থেকে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!