AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন স্টেডিয়ামে হবে এবারের আইপিএল!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩১ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
নতুন স্টেডিয়ামে হবে এবারের আইপিএল!

সবকিছু ঠিক থাকলে এ বছর আইপিএল হতে পারে নতুন একটি স্টেডিয়ামে। সম্প্রতি পাঞ্জাব ক্রিকেট সংস্থা (পিসিএ) মুল্লাপুরে একটি নতুন স্টেডিয়াম তৈরি করেছে। এ বছর পাঞ্জাব কিংস সেই মাঠে নিজেদের হোম ম্যাচ খেলতে পারে।

পাঞ্জাবের কর্তারা নাকি এরই মধ্যে মাঠটি ঘুরে দেখেও গেছেন। তবে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানানো হয়নি। প্রসঙ্গত, বর্তমানে পাঞ্জাবের ঘরের মাঠ মোহালি।

কিছু দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি জল্পনা রটেছিল। বলা হচ্ছিল, ভারত বনাম আফগানিস্তানের একটি টি-২০ ম্যাচ নাকি মুল্লাপুরে আয়োজন করা হবে। তা অবশ্য হয়নি।

এক ওয়েবসাইটে পিসিএ সচিব জানিয়েছেন, এখনো মাঠের কিছু অংশে কাজ বাকি রয়েছে। তাই আফগানিস্তান ম্যাচটি মোহালিতেই আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পাঞ্জাবের তরফে আনুষ্ঠানিক ঘোষণা না এলেও দলের এক্স প্ল্যাটফর্মে মুল্লাপুর স্টেডিয়ামের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তাদের দাবি, আইপিএলের আগে স্টেডিয়ামটি পুরোপুরি তৈরি হয়ে যাবে।

জানা গেছে, মুল্লাপুর স্টেডিয়ামের আসন সংখ্যা ৩০ হাজার। স্টেডিয়ামের আশেপাশে মোট ১৮০০ গাড়ি পার্ক করা যাবে। ১২টি পিচ রয়েছে স্টেডিয়ামে। এক নম্বর গেট নিয়ে মাঠে ঢুকবেন ক্রিকেটাররা। তার পাশে নেটে অনুশীলনের জায়গা রয়েছে।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!