AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লিফটে আটকা পড়লেন আম্পায়ার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২৮ এএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
লিফটে আটকা পড়লেন আম্পায়ার

মেলবোর্নে মাঠে গড়িয়েছে অস্ট্রেলিয়া-পাকিস্তানের মধ্যকার সিরিজের দ্বিতীয় টেস্ট। তবে বক্সিং ডে টেস্টটি অদ্ভুত এক ঘটনার সাক্ষী হলো।তৃতীয় দিনের লাঞ্চ বিরতির পর খেলা শুরু করতে পাকিস্তানের ক্রিকেটাররা ফিল্ডিংয়ের জন্য তৈরি। সঙ্গে অস্ট্রেলিয়ার দুই ব্যাটার ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথও প্রস্তুত। এমনকি মাঠের দুই আম্পায়ার জোয়েল উইলসন ও মাইকেল গফও বিরতির পর খেলা শুরু করার জন্য প্রস্তুত। এরপর অদ্ভুদ কারণে খেলা শুরু হতে দেরি হলো।

সবাই যখন তৈরি তখন ম্যাচ শুরু হতে কেন দেরি। ফিল্ডার ও ব্যাটাররা কোনো কিছু না জানলেও দুই আম্পায়ার জানলে লিফটে আটকা পড়েছেন তৃতীয় আম্পায়ার। এ কারণে নিজের জায়গায় বসতে পারেননি তৃতীয় আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ।

এমন পরিস্থিতিতে রিজার্ভ আম্পায়ার ফিলিপ গিলেসপিকে তৃতীয় আম্পায়ারের জায়গায় বসতে হয়েছে। এরপরেই খেলা শুরু হয়েছে। ততক্ষণে অবশ্য খেলা শুরু হতে বেশ কয়েক মিনিট দেরি হয়ে গেছে।

খেলা দেরি শুরু হওয়ার কারণটা পরে খেলোয়াড়দের জানিয়ে দেন আম্পায়াররা। কিছুক্ষণ পর অবশ্য নিজের জায়গায়ও এসে বসেন তৃতীয় আম্পায়ার ইলিংওয়ার্থ। অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে মুক্তি পাওয়ার পর যখন নিজের চেয়ারে বসেন তখন তাকে হাসতে দেখা যায়। 

 
একুশে সংবাদ/এস কে 

Link copied!