AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বায়ার্নকে জরিমানা করেছে উয়েফা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪০ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
বায়ার্নকে জরিমানা করেছে উয়েফা

ইউরোপীয়ান আসরে সমর্থকদের বিক্ষুব্ধ আচরণের শাস্তি পেয়েছে বায়ার্ন মিউনিখ। একইসাথে আসন্ন এ্যাওয়ে ম্যাচে তাদের সমর্থকদের স্টেডিয়ামে প্রবেশে নিষেধাজ্ঞার হুমকিও দিয়েছে উয়েফা।

সম্প্রতি বেশ কিছু ম্যাচে আতশবাজি পোড়ানো ও বিভিন্ন দ্রব্য মাঠে ছুঁড়ে মারার কারনে বায়ার্ন সমর্থকদের বিপক্ষে অভিযোগের প্রমান পেয়েছে ইউরোপীয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা। এক বিবৃবিতে ছয়বারের চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী বায়ার্ন শাস্তির বিষয়টি নিশ্চিত করেছে।

অক্টোবরে কোপেনহেগেনের পার্কেন স্টেডিয়ামে এ্যাওয়ে ম্যাচে বায়ার্ন ২-১ গোলে জয়ী হয়। চ্যাম্পিয়ন্স লিগের গ্রæপ পর্বের ম্যাচটিতে সমর্থকদের আচরণ মোটেই সংযত ছিলনা। এ কারনে বায়ার্নকে ৪০ হাজার ইউরো জরিমানা করা হয়েছে। একইসাথে আগামী ইউরোপীয়ান ম্যাচে এ্যাওয়ে টিকেট কেনার ক্ষেত্রে তাদের উপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। আগামী দুই বছরের জন্য বায়ার্নের উপর এই নিষেধাজ্ঞা থাকবে। এর অর্থ হচ্ছে, যে ম্যাচেই সমর্থকরা এই ধরনের আচরণ করবে পরের ম্যাচেই তাদের উপর খড়গ নেমে আসবে। বায়ার্ন অবশ্য এই নিষেধাজ্ঞার ওপর জরুরী আপিল করেছে। তারা জানিয়েছে এর মাধ্যমে বায়ার্নের সব এ্যাওয়ে সমর্থকরাই ক্ষতিগ্রস্থ হবে।

নিজেদের  শীর্ষে থেকেই বায়ার্ন চ্যাম্পিয়ন্স লিগের  নক আউট পর্ব নিশ্চিত করেছে।

 

একুশে সংবাদ/এস কে  

Link copied!