AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন দলে যোগ দিলেন নাসিম শাহ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫১ এএম, ৭ ডিসেম্বর, ২০২৩
নতুন দলে যোগ দিলেন নাসিম শাহ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসন্ন আসরের জন্য নতুন দলে যোগ দিয়েছেন নাসিম শাহ। দেশটির তারকা পেসারকে বড় অংকের অর্থ দিয়ে কিনে নিয়েছে  ইসলামাবাদ ইউনাইটেড। এর আগে কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলতেন এই ডানহাতি পেসার। 

পাকিস্তানি গণমাধ্যমের সূত্রে জানা যায়, নাসিম শাহকে সাড়ে ৪ কোটি পাকিস্তানি রুপি দিয়ে কিনেছে ইসলামাবাদ ইউনাইটেড। এর ফলে আসন্ন আসরে ফ্র্যাঞ্চাইজিটির জার্সিতে মাঠে নামবেন ২০ বছর বয়সী এই তারকা পেসার।

এদিকে পিএসএলের আগামী আসরের রিটেনশন (ক্রিকেটারদের রেখে দেয়া অথবা ছেড়ে দেয়া) ঘোষণা করা হবে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর)। তবে এবারের আসরে কোন ফ্র্যাঞ্চাইজি কত ব্যয় করতে পারবে, সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

আগামী ১৩ ডিসেম্বর টুর্নামেন্টটির নিলাম অনুষ্ঠিত হবে। এরপর খেলার শিডিউল চূড়ান্ত করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। উল্লেখ্য, চলতি বছরের এশিয়া কাপে ইনজুরিতে পড়ে ভারত বিশ্বকাপ খেলতে পারেননি নাসিম শাহ।

কাঁধের চোটে পড়ে জমজমাট এই আসর থেকে ছিটকে গিয়েছিলেন এই ডানহাতি পেসার। নাসিমের ইনজু্রি এতটাই জটিল ছিল যে, শেষ পর্যন্ত অস্ত্রোপচার করতে হয়েছিল তাকে। অবশেষে সফল অস্ত্রোপচারের পর পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি।

গত শনিবার নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে ইনজুরি থেকে সেরে উঠার সংবাদটি দিয়েছেন নাসিম শাহ নিজেই। পুনর্বাসন প্রক্রিয়ায় সহায়তা করার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড ও মেডিক্যাল টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই পেসার।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!