AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্রেমিও অধ্যায়ের ইতি টানলেন সুয়ারেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০৫ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
গ্রেমিও অধ্যায়ের ইতি টানলেন সুয়ারেজ

লিওনেল মেসির সঙ্গে দীর্ঘদিন মাঠ মাতিয়েছেন উরুগুয়েন ফুটবলার লুইজ সুয়ারেজ। এরপর গন্তব্য বদলে মেসি যান প্যারিসে আর ব্রাজিলে ফেরেন সুয়ারেজ। লম্বা সময় পর আবারো একই ক্লাবের জার্সিতে মাঠ মাতাতে যাচ্ছেন এ দুই তারকা ফুটবলার।

রোববার রাতে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওয়ের হয়ে শেষ ম্যাচটা খেলে ফেলেছেন সুয়ারেজ। ক্লাবের জয়ের দিনে মাঠভর্তি দর্শকদের সামনে বিদায় নিয়েছেন তিনি। এসময় সুয়ারেজের সঙ্গে ছিলেন তার স্ত্রী সোফিয়া ও সন্তানেরা।

এদিন অ্যারেনা দি গ্রেমিওতে ভাস্কো ডা গামার বিপক্ষে দলের জয়ে গোল পেয়েছেন সুয়ারেজ। তারই একমাত্র গোলে গ্রেমিওর জয় নিশ্চিত হয়েছে। ম্যাচের শেষ বাঁশি বাজার পর গ্যালারির সব ভক্ত-সমর্থক দাঁড়িয়ে সম্ভাষণ জানান এ উরুগুয়েন ফুটবলারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সুয়ারেজকে নিয়ে গ্রেমিও লিখেছে, ‘আমাদের ইতিহাসের একটি সুন্দর অধ্যায় তোমাকে নিয়ে লেখা হলো। সেই অধ্যায়ের নায়ক হলে তুমি। যেখানেই থাকো, ভালো থাকো। আনন্দময় হোক তোমার জীবন।’

ভাস্কো ডা গামার বিপক্ষে এই ম্যাচটির পরই ফ্রি এজেন্ট হয়ে গেলেন উরুগুয়ের কিংবদন্তি সুয়ারেজ। এখন দলবদল ফি ছাড়াই সুয়ারেজকে দলে ভেড়াতে পারবে দলগুলো।

গুঞ্জন আছে, ৩৬ বছর বয়সী সুয়ারেজের পরবর্তী গন্তব্য হতে পারে মেজর লিগ সকারের (এমএলএস) ইন্টার মায়ামি। সেখানে গেলে পুরোনো সতীর্থ লিওনেল মেসি, সার্জিও বুসকেটস ও জর্দি আলবার সঙ্গে পুনর্মিলন হবে তার।
একুশে সংবাদ/এস কে 

Link copied!