AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৪১ পিএম, ২৭ নভেম্বর, ২০২৩
দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই

বাংলাদেশ জাতীয় দলের হয়ে নিজের ভবিষ্যৎ ঠিক করতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন তামিম ইকবাল। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে বিসিবি সভাপতির বাসভবনে যান তামিম। সেখানেই শুরু হয় তাদের বৈঠক। গুরুত্বপূর্ণ এ বৈঠক শেষেই জানা যাবে জাতীয় দলের হয়ে তামিমের পরবর্তী পদক্ষেপ।

সোমবার (২৭ নভেম্বর) নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে যান তামিম ইকবাল। বৈঠক শেষে তামিম বের হলে গণমাধ্যমের সামনে কথা বলেন পাপন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদ শেষের দিকে, দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

চলতি বছর বাংলাদেশের হয়ে মাঠের ক্রিকেটে তেমন একটা দেখা যায়নি তামিম ইকবালকে। তবে মাঠে না থেকেই সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন এই ক্রিকেটার। অবসর কান্ড, বিশ্বকাপ দল থেকে অপ্রত্যাশিতভাবে বাদ পড়ায় তিনি ছিলেন গণমাধ্যমের কেন্দ্রবিন্দুতে।

চলতি বছরের জুলাইয়ে হুট করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম। প্রধানমন্ত্রীর অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেও ওয়ানডে বিশ্বকাপে খেলা হয়নি এই ক্রিকেটারের। সেসব ঘটনার অনেকদিন পেরোনোর পর আবারও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ এবং তারপরেই পাপনে সঙ্গে সাক্ষাৎ নিয়ে ভক্তদের মনে বেশকিছু প্রশ্নের উদ্রেক ঘটে। 
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!