AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইনাল দেখার আমন্ত্রণ পাননি সৌরভ!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩২ পিএম, ১৮ নভেম্বর, ২০২৩
ফাইনাল দেখার আমন্ত্রণ পাননি সৌরভ!

ভারতীয় ক্রিকেটের মহারাজা বলা হয় সৌরভ গাঙ্গুলিকে। ২০০৩ বিশ্বকাপে রানার্স আপ দলের অধিনায়ক, এক বছর আগেও বিসিসিআই প্রেসিডেন্ট ছিলেন তিনি। এহেন সৌরভ গাঙ্গুলি এখনও বিশ্বকাপ ফাইনাল দেখতে যাওয়ার আমন্ত্রণ পেলেন না। অথচ ফাইনাল শুরু হতে বাকি আর মাত্র ২৪ ঘণ্টা।

এই মুহূর্তে আমেদাবাদেই রয়েছেন সৌরভ। আইসিসির এক বৈঠকে উপস্থিত থাকবেন তিনি। এ প্রসঙ্গে বলে রাখা দরকার, আইসিসির টেকনিক্যাল কমিটির সদস্য তিনি। এখনও পর্যন্ত তাঁর কাছে আনুষ্ঠানিক আমন্ত্রণ পত্র এসে পৌঁছয়নি। শেষমেশ যদি আমন্ত্রণ না পান তাহলে সম্ভবত রবিবার সকালের বিমান ধরে কলকাতায় ফিরে আসবেন তিনি। তা খুবই বিস্ময়কর এবং বিতর্কিত ঘটনা হয়ে উঠবে। একে তো তাঁর দাদা সিএবির প্রধান, তার উপর বোর্ডের সঙ্গে তাঁর যথেষ্ট সদ্ভাব রয়েছে।

এখানে মনে করিয়ে দেওয়া প্রয়োজন, সৌরভের হাত ধরেই ভারতীয় দলের হেড কোচ হয়েছিলেন রাহুল দ্রাবিড়। রোহিত শর্মাকে অধিনায়কও তিনিই করেছিলেন। আজ রাহুল-রোহিত জুটি তুমুল প্রশংসা পাচ্ছে। অথচ এই জুটির কারিগর সৌরভের প্রতিই কি অসৌজন্যমূলক আচরণ করা হচ্ছে?

এমনিতে আইসিসির আমন্ত্রণে স্টার স্পোর্টস-এর ধারাভাষ্যকার হিসেবে মাঠে যেতেই পারেন সৌরভ। কিন্তু তা সম্পূর্ণ আলাদা বিষয়। একজন প্রাক্তন প্রেসিডেন্টকে আমন্ত্রণ পাঠাতে পারছে না কেন বিসিসিআই? যেখানে সিএবির সভাপতি, সচিবদের কাছে ইমেল পৌঁছে গিয়েছে সেখানে সৌরভের ক্ষেত্রে কী হল। বিশেষজ্ঞ মহল অবশ্য মনে করছে, ভুলবশত বা কমিউনিকেশনের অভাবে এই ঘটনা ঘটে গিয়েছে। সৌরভ আমন্ত্রণ পাবেন। কী হয় এখন সেটাই দেখার।
একুশে সংবাদ/এস কে 

Link copied!