AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিব-তাসকিনকে ছাড়াই মাঠে নামলো বাংলাদেশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩৯ পিএম, ১৯ অক্টোবর, ২০২৩
সাকিব-তাসকিনকে ছাড়াই মাঠে নামলো বাংলাদেশ

চোট পাওয়ার পর থেকেই ছিল শঙ্কা। অবশেষে সত্যি হলো সেটাই। সাকিব আল হাসানকে ছাড়াই ভারতের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে নামছে বাংলাদেশ।পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে। এর আগে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।


সাকিবের জায়গায় আজ দলে ঢুকেছেন নাসুম আহমেদ। এছাড়া তাসকিন আহমেদের জায়গায় খেলবেন হাসান মাহমুদ। একাদশে পরিবর্তন এই দুটিই। অন্যদিকে অপরিবর্তিত একাদশে খেলবে ভারত।


এদিকে ম্যাচের একদিন আগেও অবশ্য পুরোদমে অনুশীলন করেন সাকিব। ব্যাটিংয়ের পাশাপাশি ফিটনেস নিয়ে কাজ করেন টাইগার অধিনায়ক। সাকিব নিজেও যে এই ম্যাচটি খেলতে আগ্রহী ছিলেন, সে কথা আগেই জানিয়েছিলেন জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তার খেলা নিয়ে অবশ্য সংশয় রেখে দেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তবে শেষ পর্যন্ত খেলা হচ্ছে না সাকিবের।

 

ম্যাচের আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে টাইগার প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, সাকিবের অবস্থা ভালো। গতকাল সে নেটে ভালো একটা ব্যাটিং সেশন কাটিয়েছে। ভালো রানিংও করেছে। সে ঠিক আছে। আজ তার একটি স্ক্যান করানো হয়েছে। রিপোর্ট এখনও হাতে পাইনি। আমরা সেটার অপেক্ষায় আছি।

 

আফগানিস্তানের বিপক্ষে দারুণ এক জয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল বাংলাদেশ। তবে এরপর ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দুই ম্যাচে বড় ব্যবধানে হারে ব্যাকফুটে চলে গেছে টাইগাররা। তাই বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক পূর্ণ করা স্বাগতিক ভারতের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা নিয়ে মাঠে নামছে সাকিব বাহিনী।

 


একুশে সংবাদ/স ক 

Link copied!